Breaking News

স্পিডে আসছিলো লোকভর্তি বাস, সরু রাস্তার মোড় দিয়ে ঘোরাতে গিয়ে সোজা খা-দে গিয়ে প-ড়’লো বাস, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-.আমরা যত উন্নত হয়ে ছি তত উন্নত হয়ে ছি আমাদের চাওয়া পাওয়া গুলো । তার পাশাপাশি বেড়ে চলেছে যাতায়াতের পরিষেবার । আগে এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে হলে লেগে যেত অনেকক্ষণ সময় । কারণ যাতায়াত ব্যবস্থা তখনকার দিনে কতটা উন্নত ছিল না । তবে সভ্যতার অগ্রগতির হাত ধরে সবকিছুর মতনই যাতায়াত ব্যবস্থার উন্নতি ঘটেছে । শহর থেকে শহরে যেতে বাস-ট্রেন প্রচলন শুরু হয়েছে । তার পাশাপাশি এক রাজ্য থেকে অন্য রাজ্যে বা এক দেশ থেকে অন্য দেশে যেতে বিমান পরিষেবা শুরু হয়েছে ইতিমধ্যে।

তবে পরিষেবা যত উন্নত হোক না কেন এমন বেশ কিছু সময় বা মুহূর্ত এর সামনে আমাদেরকে পড়তে হয় যা আমাদেরকে ভাবিয়ে তোলে অনেকবার । সেই মুহূর্তে কি করা উচিত তা মোটেও খুঁজে পান না অনেকে । যার ফলে পড়তে হয় অনেক রকম বিভ্রান্তিতে । ঠিক সেরকমই ঘটল সম্প্রতি একবার।

আমরা জানি যে পাহাড়ি অঞ্চলে রাস্তা অত্যন্ত সংকীর্ণ হয় তার পাশাপাশি পাহাড়ের গা বেয়ে সে রাস্তা তৈরি হওয়ায় দু-র্ঘ-টনা ঘটার সম্ভাবনা থাকে । তাই পাহাড়ি অঞ্চলে বাস ড্রাইভাররা অতি সাবধানের সাথে বাস চালান । কিন্তু সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে যা দেখলে গা শি-উ-রে উঠবে আপনার।

সম্প্রতি ইউটিউবে যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে কোন এক পাহাড়ি সংকী-র্ণ রাস্তাতে একদিক থেকে একটি বাস ড্রাইভার আপন-মনে বাস চালিয়ে নিয়ে যাচ্ছে । কিন্তু অপর দিক থেকে অন্য একটি বাস এসে উপস্থিত হয় । এমতাবস্থায় পাশাপাশি পেরোতে পারবে না । কারণ রাস্তা অত্যন্ত সং-কী-র্ণ ।

এমতাবস্থায় হঠকারিতার মধ্যে দিয়ে গেলে ঘটে যেতে পারে যেকোনো সময় দু-র্ঘ-ট-না । কিন্তু ভিডিওতে দেখা গেছে যে নিজের মতন করে ধীরেসুস্থে দুটি বাস অসম্ভব সুন্দর কায়দায় খুব ধীরগতিতে একে অপরকে জায়গা দিয়ে পাশ কাটিয়ে চলে যায় । সে যাত্রায় বেঁচে থাকা সমস্ত যাত্রীরা। ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে অনেকে । তার পাশাপাশি এসেছে অনেক মন্তব্য ।

About 24Ghanta News

Check Also

এই 3 টি ব্যবসায় নেই কোনো আর্থিক ঝুঁকি! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:- এমনটা অস্বীকার করার কোন জায়গা নেই যে বর্তমানের এই বেকার যুবক সমাজ ব্যবসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *