Breaking News

বড় খরগোশকে একা পেয়ে তাকে জ্যা-ন্ত গি-লে খে-য়ে নি’ল বড় কো-ব’রা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-এবার সাপের সাথে লড়া-ই এ দেখা গেলো খরগোশ কে। সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি । সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অবাক করে তোলার পাশাপাশি করে তোলে হতভম্ভো এবং কৌতুহলী । যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহুর্তের মধ্যে উঠে আসা যায় সবার নজরে । তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে । সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী । নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরে অনুগামীদের সাথে।

এর পাশাপাশি আমরা জানি যে সাপ হল এমন এক ধরনের সরীসৃপ প্রাণী যাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পায় । কারণ তার একটি ছোব-লে শেষ হয়ে যেতে পারে একটি জলজ্যান্ত জীবন । তাই সাধারণ সাপকে অনেকে এড়িয়ে চলে । কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি শুনলে আপনি অবাক তো হবেনই তার সাথে সাথে বিস্মিতও হবেন।

আগেকার যুগে সাপের কামড়ে প্রা-ণ চলে যেত বহু মানুষের । এমনকি হাসপাতালে নিয়ে যাওয়ার মতন সময় পাওয়া যেত না । কিন্তু ধীরে ধীরে আমরা উন্নত হয়ে ছি । তার সাথে সাথে এসেছে বাজারে অনেক ধরনের ওষুধ পত্র । যার ফলে এখন সাপের কামড়ে এখন মানুষ বেঁচে যায় । কিছু কিছু ক্ষেত্রে মৃ-ত্যু ঘটে যদিও । তবে সে মৃ-ত্যু-র সংখ্যা আগের তুলনায় অনেক পরিমাণে কম ।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে জঙ্গলে ঘটনা এবং সেই জঙ্গলে ঘটে গেছে এক মর্মা-ন্তি-ক দুর্ঘ-ট-না । ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি খরগোশ কে পেচিয়ে আ-ক্র-মণ করেছে একটি বিষা-ক্ত সা-প । এবং সে খরগোশ নিজেকে চেষ্টা করছে তার ক-বল থেকে মুক্ত করার জন্য ।

কিন্তু সে বারবার ব্যর্থ হচ্ছে এবং য-ন্ত্রণা-য় ছটফট করছে । তখনই এক গ্রাম বাসি সেই ঘটনাটি লক্ষ্য করেন এবং তিনি তৎক্ষণাৎ কি সেই সাপটির থেকে খরগোশ কে মুক্তি দেয় । এই ভিডিওটি যেমন একদিকে মানবিকতার পরিচয় দিয়েছে তেমনি আবার খাদ্য শৃংখল এর আ-ক্র-মণে-র এই ঘটনাকে ব্যাঘাত ঘটিয়েছে । কাজেই ভালো-খারাপ সমস্ত রকম মন্তব্য নিয়ে ভিডিওটি এই মুহূর্তে খবরের শিরোনামে।

https://youtu.be/Cv12_huM12o

About 24Ghanta News

Check Also

লকডাউনের জন্য বাড়িতে বসে থেকেই ভক্তদের সঙ্গে জমিয়ে আড্ডা দিচ্ছেন অভিনেত্রী কোয়েল! জানালেন তার নিজের নামের মানে! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে সব সেলিব্রিটি তারকারাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে অন্যতম মাধ্যম হিসেবে বেছে নিয়েছে। যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *