Breaking News

প্রায় দু’মাস পর ট্রেন চালু হওয়ায় মুম্বাই স্টেশনে ঘটে গেলো এক বড় দু’র্ঘ’টনা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-যেদিন থেকে এই করোনা এর অতি মারি শুরু হয়েছে সেদিন থেকে বিশ্ব স্বাস্থ্য সংস্থার সাধারণ জনগণের উদ্দেশ্যে বারবার একটি বার্তা দিয়ে যাচ্ছেন সেটি হলো জমায়েত । যেনতেন প্রকারে বড় জমায়েত এড়িয়ে চলতে পারলেই সংক্রমণ অনেকখানি কমানো যাবে । এমনটা দাবি ছিল বিশ্ব স্বাস্থ্য সংস্থার । তাই ভারত সরকার সেই দাবি মানতে তড়িঘড়ি করে বন্ধ করেছিল বিমান ট্রেন পরিষেবা । যেহেতু ট্রেনে অর্থাৎ লোকাল ট্রেনে অধিকাংশ কর্মজীবনে মানুষ যাতায়াত করেন তাই সংক্রমণ ছড়িয়ে যাওয়ার সম্ভাবনা ছিল প্রবল পরিমাণে।

এর পাশাপাশি আমরা এটাও জানি যে মুম্বাই হল এমন এক ধরনের শহর যেখানে স্বপ্ন পূরণে তাগিদে পাড়ি দেয় নতুন প্রজন্মের ছেলেমেয়েরা । কেউ গান করতে কেউ নাচ করতে কেউ আবার অভিনয় সাফল্য পাবার জন্য একা একা পাড়ি দেয় মুম্বাই । কাজেই অন্যান্য শহরের তুলনায় মুম্বাই শহরের একটু বেশি ভিড় হবে এমনটাও খুব স্বাভাবিক । তার চিত্রটা যদি আমরা মুম্বাই রেল স্টেশনের দিকে তাকায় তাহলে গভীরভাবে বুঝতে পারব । আর ঠিক সেরকমই ঘটল এবার।

দেশে আনলক পর্ব শুরু হওয়া তেল ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে ট্রেন পরিষেবা ।সেইমতো মুম্বাই শহরে চলছে ব্যাপক পরিমাণে ট্রেন অর্থাৎ লোকাল ট্রেন । কিন্তু সেই লোকাল ট্রেনের যে পরিমাণের হচ্ছে ভিড় তাতে পুনরায় বড়োসড়ো সং-ক্র-মণ ঘটতে পারে বলে মনে করছেন অনেকে । সম্প্রতি সেরকম একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার হাত ধরে ভাইরাল হয়েছে । যেটি দেখে রীতিমত অবাক নেটদুনিয়া নেটিজেনরা।

সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে একটি স্টেশনে ট্রেন অর্থাৎ লোকাল ট্রেন দাঁড়িয়ে আছে । এবং সেই লোকাল ট্রেনে চাপার জন্য ভিড় করেছে প্রায় হাজারে হাজারে মানুষ । এমনকি রেললাইনে মধ্যে নেমে গিয়ে উল্টো দিকে চাপা চেষ্টা করছে অনেকে । মুহূর্তের মধ্যে ঝড়ের গতিতে ভাইরাল ভিডিওটি । এবং ছড়িয়ে পড়ে নেট দুনিয়ার প্রতিটি আনাচে-কানাচে । এরকম বোকামির কাজ করতে অনেকেই বারণ করেছে মন্তব্যের মাধ্যমে । তবে এই মুহূর্তে এই ভিডিওটি খবরের শিরোনামে রয়েছে।

About 24Ghanta News

Check Also

হ’ট লুকে ধরা দিয়ে নেটিজেনদের ক্লিন বোল্ড করলেন দিতিপ্রিয়া! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:.খুব অল্প সময়ের মধ্যেই অভিনয় জগতে নাম অর্জন করে নিয়েছেন দিতিপ্রিয়া রায়। অসাধারণ অভিনয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *