Breaking News

হঠাৎ বন থেকে লোকালয়ে ঢুকে পড়ল বড় হাতি, চালালো তা-ন্ড-ব, ঘটলো বি-প’ত্তি, তু-মু’ল ভাইরাল ভিডিও !

নিজস্ব প্রতিবেদন:বিভিন্ন গ্রামাঞ্চলের জঙ্গলাকীর্ণ জায়গায় হাতির আক্রমণের ঘটনার কথা আমরা শুনেছি। হাতির আ-ক্র-মণের ফলে প্রা-ণ-সং-শয় ঘটেছে এরকম মানুষের সংখ্যাও কম নয়। সম্প্রতি কিছুদিন আগেই এই বিষয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেই ভিডিওটি দেখে সকল দর্শক থেকে শুরু করে মানুষজন আত-ঙ্কি- হয়ে পড়েছেন।

কারণ ভিডিওতে যেভাবে হাতির আক্রমণ থেকে প্রাণে বেঁচেছেন বাসিন্দারা তা নিঃসন্দেহে ঈশ্বরের আশীর্বাদ না থাকলে সম্ভব নয়। যিনি ভিডিওটি বানিয়েছেন তাকে সত্যি মন থেকে কুর্নিশ জানানো উচিত। তার কারণ যেভাবে তিনি নিজের প্রাণ সংশ-য় ঘটিয়ে ভিডিওটি তৈরি করেছেন তা প্রশংসার যোগ্য। আসুন আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে বিস্তারিত জেনে নেওয়া যাক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, হাতির তা-ণ্ড-বের মুখে পড়েছেন একদল বাসিন্দা। ঘর উজাড় করে দেওয়ার পাশাপাশি সব রকম ভাবে তাদের কে আ-ক্রমণ করছে হাতি গুলি।বেশ কিছুক্ষণ তা-ণ্ডব চালানোর পরেও তারা ক্ষান্ত হয়নি।

পরবর্তী সময় নিকটবর্তী বনদপ্তরে খবর দেওয়া হয়।এরপর স্থানীয় ফরেস্ট অফিসার এবং তার দলবল এসে হাতিগুলোকে উদ্ধার করে এবং তাদের জঙ্গলে ছেড়ে দেওয়ার ব্যবস্থা করা হয়। কিন্তু সেখানেও বেশ অসুবিধার সম্মুখীন হয়েছিল বন দফতরের কর্মীরা। হাতি গুলি চলে যাওয়ার পরেও আত-ঙ্কি-ত পরিস্থিতি সৃষ্টি হয়ে রয়েছে সমগ্র এলাকা জুড়ে। অনেকেই এখন এই ভ-য়া-বহ আ-ক্র-মণ ভুলে উঠতে পারেননি। এদের মধ্যে ক্যামেরার সামনে অনেকেই নিজেদের ভ-য়াব-হ অভিজ্ঞতা শেয়ার করেছেন।

About 24Ghanta News

Check Also

মাত্র 10,000 টাকা পুঁজিতেই শুরু করতে পারবেন এই 25 টি ব্যবসা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বিভিন্ন ধরনের কারণে ত্বকের মধ্যে বয়সের ছাপ সৃষ্টি হয় তার পাশাপাশি একাধিক যাবতীয় সমস্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *