Breaking News

প্রচারে গিয়ে শাড়ি পড়ে রাস্তার মধ্যেই উ-দ্দা’ম নাচ অভিনেত্রী জুন মালিয়ার, তু’মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ইতিমধ্যে ভোটের দিনক্ষণ বা কাউন্টডাউন শুরু হয়ে গেছে । ২ রা প্রকাশিত হবে ২০২১ এর হাইভোল্টেজ বিধানসভা ভোটের ফলাফল । এবং এই ভোটের ফলাফলের দিকে চেয়ে রয়েছে অনেক মানুষ । একদল চাইছে যে এবারে শা-সক-দলের উৎখাত ঘটুক এবং রাজ্যে ক্ষ-মতায় আসুক বিজেপি । দল অন্যদিকে তৃণমূল কংগ্রেস অর্থাৎ শাসকদল আ-ত্ম-বিশ্বাসী যে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই হবে ।

প্রত্যেক দল নিজের প্রচারে নেমে পড়েছে ইতিমধ্যে । কিন্তু এবার একটি লক্ষণীয় বিষয় হল এক ঝাঁক তারকাদের মুখ । তৃণমূল কংগ্রেস এবং বিজেপি উভয় এবারে প্রার্থী করেছে বেশিরভাগ ক্ষেত্রে নতুন রাজনীতিতে আগত তারকাদের। তবে মাঝেমধ্যেই ছন্দপতন ঘটেছে বেশকিছু প্রার্থীর । বিভিন্ন জায়গায় ইতিমধ্যে প্রার্থী তালিকা ঘোষণা হবার পর দেখা গেছে ক্ষো-ভ ও অ-শান্তি ।

তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচারে নেমেছেন প্রার্থী জুন মালিয়া । এই জুন মালিয়া কে আমরা সাধারণত রুপোলি পর্দায় দেখতে অভ্যস্ত । কিন্তু এবার রুপোলি পর্দার পাশাপাশি তিনি পাড়ি দিয়েছেন রাজনীতির ময়দানে । আর জোরকদমে চলছে তার প্রস্তুতি নিজেকে একজন সফল রাজনীতিবিদ হিসেবে প্রতিষ্ঠা করতে । বেশ কিছুদিন আগে তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য লেখা খেলা হবে স্লোগানটি রীতিমতো ভাইরাল হয়েছিল ।

শাসক দল , বি-রোধী দ-ল এই ‘খেলা হবে’ স্লোগানটি ইতিমধ্যে ব্যবহার করতে শুরু করে দিয়েছে । এবার সেই খেলা হবে গানের সাথে নাচতে দেখা গেল জুন মালিয়া কে । প্রচার এ বেরিয়ে মানুষের সাথে হাতে হাত মিলিয়ে পা মিলিয়েছেন অভিনেত্রী । আর তাতেই পড়ে গেছে শো-র-গোল । কেউ কেউ আবার বলছে এবার তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হওয়া কেউ আটকাতে পারবেনা । ক্ষ-ম-তায় থাকবে তৃণমূল কংগ্রেস ।

About 24Ghanta News

Check Also

মাত্র 10,000 টাকা পুঁজিতেই শুরু করতে পারবেন এই 25 টি ব্যবসা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বিভিন্ন ধরনের কারণে ত্বকের মধ্যে বয়সের ছাপ সৃষ্টি হয় তার পাশাপাশি একাধিক যাবতীয় সমস্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *