Breaking News

শাহরুখ-রানীর মেয়ে অঞ্জলি এখন সে-ক্সি বো-ম, দারুণ লুকে বলিউড নায়িকাদেরও টেক্কা দেবে সে, রইল দারুণ ছবি!

নিজস্ব প্রতিবেদন:- গোটা বলিউড ইন্ডাস্ট্রি বাদশা বা কিং খান বলা হয় তাকে ।। কারণ তার অভিনীত ছবিগুলো রীতিমতো মনে দাগ কে-টে গেছে দর্শকদের । একের পর এক দু-র্ধর্ষ ছবিতে অভিনয় করে রীতি-মতো মন জয় করে নিয়েছিল সকলের এবং ধীরে ধীরে হয়ে উঠেছে বলিউডের বাদশা । কিং খানকে চেনেন না এমন কোনো মানুষ নেই । দেশ-বিদেশ বলাবাহুল্য গোটা পৃথিবীতে রয়েছে তার অনুরাগ এর সংখ্যা ।

কিন্তু কিছুকিছু সিনেমা থাকে যেগুলো স্মৃতিচারণ করলে ভেসে আসে এমন কিছু ঘটনার কথা আজও আমাদেরকে আ-বেগপ্রবণ করে তোলে ।তার পাশাপাশি সেই সিনেমাতে অভিনয় করা বিভিন্ন শিল্পীদের সম্পর্ক আমরা জানতে আগ্রহ প্রকাশ করে থাকি ।ঠিক তেমনই একটি সিনেমা হল কুচ কুচ হোতা হে।

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল এই সিনেমাটি এবং আপনি জানলে অবাক হবেন কিছুদিন আগে নেপোটিজম এর বি-রুদ্ধে অভি-যুক্ত হওয়া করান জহার এর সর্বপ্রথম পরিচালনা করা একটি ছবি ছিল এটি । এই ছবিতে অভিনয় করতে দেখা যায় শাহরুখ খান কাজল রানি মুখার্জি এবং সালমান খানকে ।

তার সাথে সাথে আপনাদের মনে আছে কিনা জানিনা একটি বাচ্চা মেয়ে ছিল যার নাম ছিল অঞ্জলি । সিনেমাটি জনপ্রিয়তা হবার পিছনে সেই শিশু শিল্পীর অবদান ছিল অনেকখানি । ২০০ জনের মধ্যে এই বাচ্চার অভিনয় করেছিল বিচারকদের । তাই তাকে সিনেমাতে নিযুক্ত করা হয়েছিল। । কিন্তু এখন সে কোথায় থাকে কি তার পরিচয় সেটি জানাও আজকের এ প্রতিবেদনে।

সেই ছোট্ট মেয়ের আসল নাম সানা সাইদ। ছোট থেকেই “বাদল”, “হার দিল যো পেয়ার কারেগা”, “কুচ কুচ হোতা হে”ও অন্যান্য ছবি গুলির মাধ্যমে নিজের অভিনয়ের ছাপ ছেড়ে গেছে হিন্দি সিনেমা জগতে। সিনেমার পাশাপাশি বেশকিছু ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে।

শ্বশুরাল গেন্দা ফুল” ও “কুমকুম এক প্যারা সা বন্ধন” ধারাবাহিক গুলিতে অসাধারণ অভিনয় এর মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছে সানা। সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ সানা। কখনো সারিতে আবার কখনো বিকিনিতে ছবি পোস্ট করে নেটদুনিয়ায় আ-গুন লাগিয়েছে সে। আকর্ষণীয় শরীরে নিজের অনুগামীদের রাতের ঘুম কে-ড়ে নিয়েছে সে।

About 24Ghanta News

Check Also

আপনারও যদি LIC তে পলিসি করা থাকে, আপনার জন্য দু’টি বড় সুখবর! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-জীবন যখন রয়েছে তখন মৃত্যু থাকবে এমন টা আমরা প্রত্যেকে জানি । কিন্তু জীবন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *