Breaking News

বাপের বাড়ি থেকে টাকা না আনায় বধূকে নি-র্যা-ত’ন, ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা সাধারণত আমাদের বাড়ির মেয়েদের বিয়ে দিয়ে থাকি কারন একটা সুন্দর জীবনের আশায় । সুখে শান্তিতে সংসার করবে এবং আগামী জীবন ভালো থাকবে সেই ইচ্ছায় । কিন্তু কখনো কখনো সেই নিয়মের ব্যাঘাত ঘটে এবং সেই ব্যা-ঘাত ঢু-কে যায় সামাজিক অ-প-রাধের আ-ওতায় । এই ঘটনা প্রমাণ আমরা বহুবার পেয়েছি এবং সম্প্রতি পেলাম আরো একবার।

আগামী দিনে যাতে এই ধরনের ঘটনা না ঘটে সে বিষয়ে আমাদেরকে সচেতন থাকতে হবে । দরকার হলে প্র-শাসনের দ্বা-রস্থ হতে হবে কারণ জীবনের মূল্য কোন কিছুই উর্ধ্বে নয়। আমাদের ভারতবর্ষে এই নিয়ম প্রচলিত আছে যে বাড়ির মেয়েদেরকে বিয়ে দিতে হলে তার সাথে দিতে হয় মোটা অংকের টাকা গয়না গাটি আসবাবপত্র এবং যৌ-তুক । প-ণ নে-ওয়া এবং দেওয়া দুটোই অ-প-রাধ । কিন্তু এই অপরাধ দিন দিন বেড়ে চলেছে । কিছু ক্ষেত্রে এর কমতি দেখা গেলেও অধিকাংশ ক্ষেত্রে কিন্তু পন নিয়ে বিবাহ হয় ।

আমরা এর আগে বিভিন্ন সংবাদমাধ্যমে দেখেছি যে যদি কোন পরিবার যদি পণ দিতে না পারে তাহলে তাদের বাড়ির মে-য়ের উ-পর চ-লে শা-রীরিক এবং মা-নসিক নি-র্যা-তন । বিয়ের পর রীতিমতো জীবনকে নর-ক বা-নিয়ে তো-লে শ্বশুরবাড়ির লোকেরা । ঠিক সে রকম একটি ঘটনা সম্প্রতি সংবাদমাধ্যমে ম-র্মা-ন্তিক এবং ভ-য়-ঙ্কর তার সাথে সাথে ন-ক্কার-জনক ।

সেখানে দেখা যায় যে বিয়ের পর মেয়ের বাড়ি থেকে পণ বা যৌতুক দিতে দেরি করায় প্রকাশ্যে স্ত্রীর উপর অ-ত্যা-চার চা-লায় তার স্বামী । মাঝ মাঠে নিয়ে গিয়ে বেত বা লাঠি দিয়ে বে-ধ-ড়ক মা-র-ধর করে তার স্ত্রীকে। এই ঘটনাটি ক্যামেরাবন্দি হয়েছে ।এবং পরবর্তী ক্ষেত্রে সোশ্যাল মিডিয়াতে উঠে এসেছে । তার সাথে ভয়ঙ্কর একটি ঘটনা উঠে এসেছে এর মাধ্যমে । আমাদের সমাজ কোন দিকে এগোচ্ছে সে বিষয়ে থাকছে প্রশ্ন । যদিও পরবর্তী ক্ষেত্রে প্রশাসনের সহযোগিতায় ব্যাপারটি আনা হয় এবং দ্রুত নি-ষ্পত্তি করার সিদ্ধান্ত নেওয়া হয় ।

About 24Ghanta News

Check Also

রাজ কুন্দ্রা প্রসঙ্গে মুখ খুললেন কঙ্গনা রানাউত। বললেন “বলিউড ইন্ডাস্ট্রির সব নোংরামি আমি ফাঁস করব”! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:প্রসঙ্গত যেকোনো বিষয়ে মন্তব্য করে সব সময় সংবাদ শিরোনামে থাকতে পছন্দ করেন বলিউডের জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *