Breaking News

কাঞ্চন মল্লিকের স্ত্রীর গাড়ি আ’টকে ধরলেন কাঞ্চনের বান্ধবী শ্রীময়ী, ভাইরাল হলো সেই ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:- বেশ কয়েকদিন ধরে কাঞ্চন এবং শ্রীময়ী চট্টরাজ এর বৈবাহিক সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে সোশ্যাল মিডিয়াতে । গত দুদিন আগে বিস্ফো-রক রূপ ধারণ করে সেটি প্রকাশ্যে উঠে আসে পিংকি ব্যানার্জীর হাত ধরে । পিংকি ব্যানার্জি থানায় অভি-যোগ দায়ের করেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ এর বি-রুদ্ধে । মূলত শারীরিক এবং মান-সিক নি-র্যা-তন এবং হু-মকি দেওয়ার অপ-রাধে তাদের বি-রুদ্ধে অভি-যোগ করেন পিংকি ব্যানার্জি ।

তার পাশাপাশি একাধিক মন্তব্য যদিও পরবর্তীতে সেগুলি কাঞ্চন মল্লিক সম্পন্ন রকম ভাবে অ-কার করেছে প্রতিনিয়ত এই ঘটনা নতুন নতুন মোড় দেখা দিচ্ছে । ভাইরাল হচ্ছে গোপনীয় সব তথ্য । এবং তথ্যের ভিত্তিতে পুলিশ ত-দন্ত শু-রু করেছে আদতে নব নির্বাচিত হওয়া কাঞ্চন মল্লিক বধূ নির্যা-তনের অপ-রাধে অপরাধী নাকি তাকে ষড়-যন্ত্র করে ফাঁ-সানো হচ্ছে সেটি তদ-ন্ত করছে কলকাতা পুলিশ তবে এরই মাঝে হঠাৎ করেই সামনে উঠে এলো সেই এক্সক্লুসিভ ভিডিও।

যার থেকে শুরু হয়েছিল এই ঘটনার সূত্রপাত ।অর্থাৎ অভিযোগ করেছিলেন পিংকি ব্যানার্জি যে ঘটনার পরিপ্রেক্ষিতে সেই ঘটনার এক্সক্লুসিভ ফুটেজ সোশ্যাল মিডিয়ার সামনে এলো। এই ঘটনার আগে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ একটি লাইভ ভিডিওর মাধ্যমে জানিয়েছিলেন যে সেদিন তার কোন দোষ ছিল না বা পিংকি ব্যানার্জিকে এমন কোনো কথা বলা হয়নি যার ফলে তিনি আ-ঘাতপ্রাপ্ত হন শুধু তিনি তাকে বলেছিলেন যে তার সাথে যদি কোন ব্যক্তিগত স-মস্যা থাকে তাহলে তিনি যেন তাঁর সাথে মিটিয়ে নেন ।

এবার সেই ঘটনা ফুটেজ প্রকাশে উঠে এলো । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে গাড়ির মধ্যে রয়েছে পিংকি ব্যানার্জি এবং পিংকি ব্যানার্জি মূলত সমস্ত ঘটনাটিকে ভিডিও রেকর্ডিং করেছেন এবং গাড়ির সামনে দাঁড়িয়ে রয়েছে শ্রীময়ী চট্টরাজ ।

তিনি বার বার অনুরোধের সুরে পিংকি ব্যানার্জিকে বলতে বলছেন যে যদি তার সাথে কোন সমস্যা থেকে থাকে তাহলে তিনি যেন তাঁর সাথে মিটিয়ে নেন এভাবে যেন প্রকাশ্যে সবকিছু কাদা ছোড়াছুড়ি না হয় । কিন্তু পিংকি ব্যানার্জীর অভিযোগ দূর থেকে সমস্ত ঘটনা দাড়িয়ে দেখছিল কাঞ্চন মল্লিক । এবং তাকে জোর করে গাড়ি থেকে নামানোর চেষ্টা করা হয় ও হু-মকি দেওয়া হয় ।

About 24Ghanta News

Check Also

মাত্র 10,000 টাকা পুঁজিতেই শুরু করতে পারবেন এই 25 টি ব্যবসা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বিভিন্ন ধরনের কারণে ত্বকের মধ্যে বয়সের ছাপ সৃষ্টি হয় তার পাশাপাশি একাধিক যাবতীয় সমস্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *