Breaking News

জনপ্রিয় এই অভিনেত্রীকে বিয়ে করলেন অভিনেতা কিয়ান, রইল ছবিসহ!

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়া আমাদের ক্লা-ন্তি দূ-র করে একথা আমরা সকলেই জানি । তার পাশাপাশি ক্লা-ন্তি দূ-র করতে কিছুটাহলেও সাহায্য করে রোজকার এই নিত্য নতুন স্বাদের ধারাবাহিকগুলো । আমাদের বাড়ির মা কাকিমারা সন্ধে হলেই টিভির সামনে বসে পড়ে তাদের প্রিয় ধারাবাহিকটির দেখবে বলে । আর তাদের প্রিয় ধারাবাহিকের তালিকায় অনেক-গু-লি ধারাবাহিক যুক্ত হয়েছে । কিছু কিছু ধারাবাহিক আবার শেষ হয়ে গেছে কিন্তু আলোচনা আজও চলে সেই ধারাবাহিক গু-লি কে নিয়ে ।

ঠিক তেমনি দেশের মাটি বলে একটি ধারাবাহিক সম্প্রতি ব্যা-পক পরিমাণে জনপ্রিয় হয়ে উঠেছে । এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছে দেবজ্যোতি দত্ত অর্থাৎ জয়ী ধারাবাহিকের দিব্য এবং ত্রিনয়নী ধারাবাহিকের শ্রুতি দাস । তারা এই ধারাবাহিকে মূলত কোয়ান এবং নোয়ার চরিত্রে অভিনয় করছে । বিদেশে পড়াশোনা করলেও দেশের টান এখনো ভোলা যায়নি ।

তাই দেশের মাটির টানে বিদেশ থেকে পাড়ি দিয়েছে দেশের মাটিতে । আর সেই গল্প নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিকটি । এর পাশাপাশি এই বছর বিয়ের মরসুম চলছে গোটা টলিউড ইন্ডাস্ট্রিতে । একের পর এক অভিনেতা এবং অভিনেত্রী বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হচ্ছেন । এবার দিব্য জ্যোতি প্রোফাইল থেকে দেখা গেল তার বিয়ের কিছু অংশ । এমনকি আপনি বলতে পারেন শ্রুতি দাসের প্রোফাইলেও দেখা গেছে তার ছিটেফোটা ।

তাহলে কি তারা একে অপরকে বিয়ে করছেন? সাত পাকে বাঁ-ধা পড়তে চলেছেন এই দুই তারকা? প্রশ্ন ছিল অনেকের মনে । কিন্তু ঘটনাটি একটু আলাদা । রিল লাইফে তারা বিয়ে করেছে রিয়েল লাইফে নয় । দেশের মাটি ধারাবাহিকের একটি অংশ তিনি তার নিজের প্রোফাইলে তুলে ধরেছেন । আর সেটি দেখে শো-র-গোল পড়ে গেছে গোটা নেট দুনিয়াতে।

About 24Ghanta News

Check Also

মাত্র 10,000 টাকা পুঁজিতেই শুরু করতে পারবেন এই 25 টি ব্যবসা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বিভিন্ন ধরনের কারণে ত্বকের মধ্যে বয়সের ছাপ সৃষ্টি হয় তার পাশাপাশি একাধিক যাবতীয় সমস্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *