Breaking News

একসাথে কয়েক হাজার বি-ষধর কো-বরা সাপ নিয়ে সংসার যুবতীর , সাপদের খাইয়ে ঘুম পাড়িয়েও দিচ্ছেন সে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ায় আমরা ক্রমাগত নানান ধরনের ভাইরাল ভিডিও দেখতে পাই।এর মধ্যে এমন কিছু ভিডিও রয়েছে যা আমাদের আশ্চর্য করে রেখে দেয়।যেমন সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি উড়ন্ত সাপের ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছিল।

প্রথমে সকলে অবাক হয়ে গিয়েছিলেন এই ভিডিওটি দেখে। অনেকেই মনে করেছিলেন ভিডিওটি হয়তো এডিট করে বানানো হয়েছে। কিন্তু পরবর্তীতে জানা যায় এই ধরনের সাপ আফ্রিকার কিছু জায়গায় দেখা যায়। সোশ্যাল মিডিয়া না থাকলে হয়তো এমন ধরনের একটি ঘটনা কখনোই খালি চোখে মানুষের সামনে আসতো না।

শুধুমাত্র জিনিস জানতে বা বুঝতে নয় মানুষকে পরিচিতি দিতেও আজকাল সহায়তা করছে সোশ্যাল মিডিয়া অর্থাৎ সামাজিক যোগাযোগ মাধ্যম।এই প্রসঙ্গে আমরা রানু মন্ডল এর নাম নিতে পারি। রানাঘাট স্টেশনে বসবাস করতেন তিনি। অসম্ভব সুন্দর গানের গলা ছিল তার।

একদিন এক ইঞ্জিনিয়ার যুবক অতিন্দ্র চক্রবর্তী রানুর গানের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেন।মুহূর্তের মধ্যেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এবং এতটাই জনপ্রিয়তা পায় যে রানু বলিউডের গান গাওয়ার সুযোগ পেয়ে যান। যদিও নিজের অহংকা-রে-র কারণে সেই জায়গা ধরে রাখতে পারেননি রানু মন্ডল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এইরকম ভাবে একটি ভিডিও ভাইরাল হয়েছে। প্রথমে ভিডিওটির সত্যতা সম্পর্কে সন্দেহ থাকলেও পরবর্তীতে জানা গিয়েছে এটি একেবারেই সত্যি ঘটনা। ভাইরাল ভিডিও থেকে জানা যাচ্ছে এক যুবতি অসাধারণভাবে একসাথে কয়েক গুলি কোবরা সাপ কে খাইয়ে দিচ্ছেন।

সম্ভবত এই সাপগুলি তার পোষ মেনে গিয়েছে। তাই কেউ আ-ক্র-ম-ণ করছে না যুবতীকে।সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল এই ভিডিওটি দেখে অত্যন্ত অবাক হয়ে গিয়েছেন সকলে।অনেকেই ওই যুবতীর সাহসের প্রশংসা করেছেন কমেন্ট বক্সে। চাইলে আপনারাও ভিডিওটি দেখে বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন।

About 24Ghanta News

Check Also

লকডাউনের জন্য বাড়িতে বসে থেকেই ভক্তদের সঙ্গে জমিয়ে আড্ডা দিচ্ছেন অভিনেত্রী কোয়েল! জানালেন তার নিজের নামের মানে! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে সব সেলিব্রিটি তারকারাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে অন্যতম মাধ্যম হিসেবে বেছে নিয়েছে। যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *