Breaking News

একসাথে আটটি ছিপ দিয়ে দারুন কায়দায় দুর্দান্ত পদ্ধতিতে একসাথে পাঁচটি বড় মাছ ধরলেন যুবক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া বর্তমান যুগকে আমাদের হাতের মুঠোয় আনতে সাহায্য করে দিয়েছে।কারণ সামান্য কিছু ইন্টারনেটের এমবি খরচ করেই আমরা মুঠোফোনের মাধ্যমে নেট মাধ্যম এর সাথে সংযুক্ত হয়ে যাই। খুব সহজ ভাবে যেকোন মানুষের মধ্যে তাই আজকাল সোশ্যাল মিডিয়ার ব্যবহার ছড়িয়ে পড়ছে।

এখানে অনেক মানুষ নিজেদের প্রতিভার বিকাশ ঘটানোর পাশাপাশি নানা ধরনের শিক্ষামূলক ভিডিও শেয়ার করে থাকেন। যেমন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বছরখানেক আগে প্রকাশ্যে এসেছিলেন জনপ্রিয় গায়িকা রানু মন্ডল।রানাঘাট স্টেশনে বসবাস করতেন এই অসাধারণ কন্ঠের অধিকারী গায়িকা। কিন্তু বেশিরভাগ দিন ভিক্ষা করেই তার দিন কাটতো। কোন কোন দিন তিনি খেতেও পেতেন না।

সম্প্রতি কিছুদিন আগেই অতীন্দ্র চক্রবর্তী নামে এক ইঞ্জিনিয়ার যুবক রানু মন্ডল এর গানের ভিডিও করে ইন্টারনেটে ভাইরাল করে দেন। যার ফলস্বরুপ খুব সহজেই রানুর এই গান পৌঁছে যায় বলিউডের সঙ্গীত পরিচালকদের কাছে। মাত্র কয়েক দিনের মধ্যেই তার জনপ্রিয়তা এত শীর্ষ স্থানে পৌঁছে যায় যে বলিউডে গান গাওয়ার সুযোগ পান রানু।

রানুর মতন এমন অনেক মানুষই রয়েছেন যারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিচিতি পেয়েছেন।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি মাছ ধরা সংক্রান্ত ভিডিও ভাইরাল হয়েছে। এর আগেও আমরা এধরণের অনেক ভিডিও ভাইরাল হতে দেখেছি।

কিন্তু এই ভিডিওটি অন্যগুলির থেকে একেবারেই আলাদা।হয়তো আপনাদের মনেও প্রশ্ন রয়েছে মাছ ধরার ক্ষেত্রে এমন কি আলাদা ব্যাপার থাকতে পারে!তাহলে আসুন আমাদের এই বিশেষ প্রতিবেদন টি আর অপেক্ষা না করে শুরু করা যাক।

তুমুল ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে যে বড় গভীর জলাশয় থেকে একসাথে আটটি জালের সাহায্যে মাছ ধরছেন এক যুবক। বেশ কিছুক্ষন ধরে মাছ ধরার প্রচেষ্টার পর জালে ৫ টি বড় মাছ ধরেন তিনি। নেটিজেনরা সকলেই এই ভিডিওটি দেখে অবাক হয়ে গিয়েছেন। সোশ্যাল মিডিয়া না থাকলে হয়তো এত সুন্দর এই ভিডিওটি আমরা দেখতে পারতাম না। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন। রইলো বিস্তারিত ভিডিও।

About 24Ghanta News

Check Also

এই 3 টি ব্যবসায় নেই কোনো আর্থিক ঝুঁকি! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:- এমনটা অস্বীকার করার কোন জায়গা নেই যে বর্তমানের এই বেকার যুবক সমাজ ব্যবসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *