Breaking News

মধুচক্রে ফেঁসে যাওয়া জনপ্রিয় অভিনেতা সৌগত বন্দ্যোপাধ্যায় খাওয়াচ্ছেন রোজ শতাধিক মানুষকে! ম-ধুচ-ক্রে ফেঁ-সে যাওয়া জনপ্রিয় অভিনেতা সৌগত বন্দ্যোপাধ্যায় খাওয়াচ্ছেন রোজ শতাধিক মানুষকে!

নিজস্ব প্রতিবেদন:‘রানী রাসমণি’,’নেতাজি’ ধারাবাহিকে অভিনয় করার সৌগত বন্দ্যোপাধ্যায় কে আমরা সকলেই চিনি।সম্প্রতি কিছুদিন আগে একটি ম-ধুচ-ক্রে-র আসরে যাওয়ার জন্য পুলিশের জালে বন্দি হয়ে গিয়েছিলেন তিনি।এরপর দীর্ঘদিন ধরে নিজেকে নির্দোষ প্রমাণ করার চেষ্টা করেন সৌগত।

আর কিছুদিন পর সেটা সম্পূর্ণ রূপে প্রমাণিত হয়। প্রসঙ্গত ইন্ডাস্ট্রিতে আপাদমস্তক ভদ্রলোক বলেই পরিচিত ছিলেন সৌগত বন্দ্যোপাধ্যায়। তবে এই ঘটনায় তার ছবি কিছুটা হলেও কালিমালিপ্ত হয়েছিল।

যাই হোক এরইমধ্যে আবারো সংবাদ শিরোনামে এলেন নায়ক। তার স্ত্রী নয়নাকে নিয়ে পাশে দাঁড়ালেন অসহায় মানুষদের।ভাইরাস চলাকালীন সময়ে কঠিন পরিস্থিতিতে টালিগঞ্জ এবং সংলগ্ন অঞ্চলে প্রায় শতাধিক মানুষের খাবারের দায়িত্বভার কাঁধে তুলে নিয়েছেন তারা।

সৌগত বন্দ্যোপাধ্যায় এর এই প্রচেষ্টায় অন্যান্য অনেক তাবড় তাবড় অভিনেতা এবং সেলিব্রিটিরা সামিল হয়েছেন।সম্প্রতি কিছুদিন আগেই নিজের বাবা-মায়ের বিবাহ বার্ষিকী উপলক্ষে ভবানীপুর এলাকার মানুষদের বসে খাইয়েছেন তিনি।তার এই অনন্য প্রচেষ্টা সাফল্যমন্ডিত হবে ভবিষ্যতে আরও সুন্দরভাবে এমনটাই আশা করছেন সকলে।

About 24Ghanta News

Check Also

এই 3 টি ব্যবসায় নেই কোনো আর্থিক ঝুঁকি! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:- এমনটা অস্বীকার করার কোন জায়গা নেই যে বর্তমানের এই বেকার যুবক সমাজ ব্যবসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *