Breaking News

বৃষ্টিতে জলাশয় ভর্তি হয়ে উঠোনে জমে গেছে জল, সেই জলে পুকুর থেকে চলে আসলো বড় কুমির,ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ায় আমরা হামেশাই নানান ধরনের ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগুলি আমাদের মনোরঞ্জন করতে সাহায্য করে থাকে।আবার অনেক সময় এমন কিছু ভিডিও রয়েছে যা আমাদের মনকে ভারাক্রান্ত করে তোলে। ভালো খারাপের মিশেলেই যে কোন জিনিস তৈরি হয়।

তাই সোশ্যাল মিডিয়ার ক্ষেত্রেও ব্যতিক্রম কিছু ঘটেনি। বিশেষজ্ঞরা জানিয়েছেন নিয়ন্ত্রণ বজায় রেখে সোশ্যাল মিডিয়া ব্যবহার করা উচিত। আজকের আমাদের এই বিশেষ প্রতিবেদনে আমরা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল কিছু ভিডিও সম্পর্কে আলোচনা করব। এই ভাইরাল ভিডিও গুলি সোশ্যাল মিডিয়ার অ্যাপ্লিকেশনগুলির মাধ্যমে ছড়িয়ে পড়ে।

যেমন সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে কোন একটি বাড়ির উঠানে বন্যার জল প্রবেশ করার কারণে কুমির ঢুকে গিয়েছে। কুমিরটি বাড়ির সদস্যদের আক্রমণ করতে প্রস্তুত হচ্ছে এমন সময় উদ্ধারকারী যুবকেরা এসে কুমিরটিকে উদ্ধার করতে শুরু করেন। একজন যুবক এসে প্রথমেই কুমিরটির চোখ একটি কাপড় দিয়ে ঢাকা দিয়ে দেন। এরপর বাদবাকি যুবকেরা মিলে কুমিরটিকে ধরতে শুরু করেন।

ভাইরাল ভিডিওর শেষ অংশে দেখা যায় বেশ কিছুক্ষন চেষ্টার পর ওই শক্তিশালী কুমিরটিকে নাস্তানাবুদ করতে সক্ষম হন উদ্ধারকারী যুবকেরা। জানা গিয়েছে তাকে নিকটবর্তী জলাশয় ছেড়ে দিয়ে আসা হবে। স্থানীয় অঞ্চলে আপাতত আতঙ্ক ছড়িয়ে রয়েছে এই ঘটনায়।নেটদুনিয়ায় ইতিমধ্যে ভিডিওটি প্রায় লক্ষাধিক এর বেশি দর্শক দেখে ফেলেছেন। হাজার হাজার মানুষ ভিডিওটি কে লাইক এবং শেয়ার করেছেন।

About 24Ghanta News

Check Also

লকডাউনের জন্য বাড়িতে বসে থেকেই ভক্তদের সঙ্গে জমিয়ে আড্ডা দিচ্ছেন অভিনেত্রী কোয়েল! জানালেন তার নিজের নামের মানে! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে সব সেলিব্রিটি তারকারাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে অন্যতম মাধ্যম হিসেবে বেছে নিয়েছে। যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *