Breaking News

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে হচ্ছে না তা কিন্তু নয় । অবশ্যই হচ্ছে । তাই তো পরিষ্কার মুখগুলো আরো পরিস্কার হয়ে যাচ্ছে আমাদের সামনে । প্রতিদিনই জনপ্রিয় হয়ে উঠছে কোনো-না-কোনো যুবক-যুবতী এবং এই জনপ্রিয়তার পেছনে নাচ গান আবৃত্তি বা হাসি মজার ভিডিও রয়েছে । অতএব আমরা এটা ধরে নিতে পারি যে সোশ্যাল মিডিয়া মিশ্রিত একটি মাধ্যম যেখানে হাসি-কান্না রাগ অভিমান সমস্ত রকম পরিবেশ পাওয়া যায় এক ছাদের তলায়।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা বিভিন্ন প্রতিভাকে উঠে আসতে দেখি যেমন ধরুন কেউ নাচ করতে ভালোবাসে কেউ গান করতে ভালোবাসে । সে সমস্ত প্রতিভা গুলি উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।তার পাশাপাশি নাচ করলে মানসিক স্ট্রেস কম হয় এমনটা জানাচ্ছে বিজ্ঞানীরা ।

কিন্তু অনেক ক্ষেত্রেই দেখা যায় যে বাড়ির বউদের যদি কোনো কারণে নাচতে দেখা যায় তাহলে তাদেরকে কটুক্তি শি-কা-র হতে হয় । কিন্তু এমনটা কেন হবে । মেয়েদের ইচ্ছা থাকে স্বপ্ন থাকে ।পরিবারের চাপে কখনোই সেগুলো কে শেষ করে দেওয়া উচিত নয় । এবং সেই তথাকথিত সমাজকে বুড়ো আঙুল দেখিয়েছে রিয়া সিং নামে এই যুবতী ।

ইউটিউব এর সদ্য প্রকাশিত একটি ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে এক গৃহ বধূ সিফনের গেরুয়া শাড়ি পড়ে বাড়ির মধ্যে হিন্দি একটি গানের সাথে নৃত্য পরিবেশন করতে । শাড়ির ফাঁক দিয়ে দেখা যাচ্ছিল উন্মুক্ত নাভি। । যা থেকে ছড়াচ্ছিল উষ্ণতা । ভিডিওটি জনপ্রিয় একটি অ্যাপ এর অংশ । অনেকেই এখন ভাইরাল হবার আশায় এই ধরনের ভিডিওতে নিজের প্রতিভা প্রকাশ করে থাকেন । এটি তার একটি অংশ এমনটা বলা যেতেই পারে । ইতিমধ্যে সেই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল রয়েছে সাইবার দুনিয়াতে । ছড়িয়ে পড়েছে সর্বত্র ।

About 24Ghanta News

Check Also

আধার কার্ড ও প্রাইভেট চাকরির বিষয়ে 2 টি গুরুত্বপূর্ণ ঘোষণা করল কেন্দ্র! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-আমাদের জীবনে আধার কার্ডের গুরুত্ব কতখানি তা আমরা প্রত্যেকেই জানতে পারি যদি আমরা নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *