Breaking News

বাড়ির উঠোনে বসে বিশাল বড় অজগর সাপের সঙ্গে আপন মনে খেলা করে চলছে ছোট্ট বাচ্চা! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-বাড়িতে আছে আস্ত একটি অজগর সাপ বা আপনি পাইথন সাপ ও বলতে পারেন । এবং সেই সাথে সাথে বন্ধুত্বপূর্ণ আচরণ করে কাটছে তার শৈশবকাল এমনই নজিরবিহীন ঘটনা দেখা গেল সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে । সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি । সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অবাক করে তোলার পাশাপাশি করে তোলে হতভম্ভো এবং কৌতুহলী ।

যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহুর্তের মধ্যে উঠে আসা যায় সবার নজরে । তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে । সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী । নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরে অনুগামীদের সাথে।

এর পাশাপাশি আমরা জানি যে সাপ হল এমন এক ধরনের সরীসৃপ প্রাণী যাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পায় । কারণ তার একটি ছোবলে শেষ হয়ে যেতে পারে একটি জলজ্যান্ত জীবন । তাই সাধারণ সাপকে অনেকে এড়িয়ে চলে । কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি শুনলে আপনি অবাক তো হবেনই তার সাথে সাথে বিস্মিতও হবেন।

আমরা এর আগে সোশ্যাল মিডিয়ার দরুন সাপ এবং ঈগলের যু-দ্ধ দেখেছি । দেখেছি সাপ এবং একটি বাচ্চা কুকুরের যু-দ্ধ । তিনি সম্প্রতি যে ঘটনাটি আপনাদের সামনে বলতে এসেছি সেটি আরও অবাক করার মতন এবং এই ঘটনাটি যে সাহসিকতার পরিচয় দেয় তা আর বলার অপেক্ষা রাখে না ।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি বাচ্চা ছেলে রীতিমতো একটি মস্ত বড় পাইথন সাপের সাথে খেলা করছে । বাড়ির উঠেনের মধ্যে সেই পাইথন সাপের সাথে তাকে খেলতে দেখা যাচ্ছে যা রীতিমতো অবাক করার মতন কান্ড । এই ঘটনাটি দেখে অনেকের গা শিউরে উঠেছে ।

অনেকে আবার সাবধানে থাকার পরামর্শ দিয়েছে । কিন্তু আপনি ভিডিওটি দেখলে বুঝতে পারবে যে সেই অজগর সাপ টি সেই বাচ্চা ছেলেটিকে কোনরকম ক্ষ-য়ক্ষ-তি না ছাড়াই তার সাথে খেলে যাচ্ছে । অর্থাৎ সেই সাপের সাথে তাদের বাড়ির যোগসুত্র বহু আগে থেকে এমনটা ভিডিও দেখলে বুঝতে পারবেন । ইতিমধ্যে এই ভিডিওটি ভাইরাল হয়েছে ।

About 24Ghanta News

Check Also

এই 3 টি ব্যবসায় নেই কোনো আর্থিক ঝুঁকি! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:- এমনটা অস্বীকার করার কোন জায়গা নেই যে বর্তমানের এই বেকার যুবক সমাজ ব্যবসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *