Breaking News

বিরল প্রতিভা! একাই দারুন কায়দায় দুই হাত দিয়ে বড় লরি কে তুলে ফেললেন যুবক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা নানান ধরনের ভাইরাল ভিডিও দেখতে পাই। এইসব ভিডিও গুলির মধ্যে নাচ-গান থেকে শুরু করে হাসি মজা সব কিছু রয়েছে। সোশ্যাল মিডিয়া বর্তমান যুগে মানুষের জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে।

স্মার্টফোনের সহজলভ্যতার কারণে খুব সহজেই মানুষ অ্যাপ্লিকেশন ডাউনলোড করে সোশ্যাল মিডিয়ার সাথে যোগাযোগ রাখতে পারছে। পূর্ববর্তী সময়ে মানুষ ইমেইল এবং ফ্যাক্সের মাধ্যমে যোগাযোগ বজায় রাখত। কিন্তু বর্তমানে সেই নিয়ম এর সম্পূর্ণ পরিবর্তন হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়া বলতে আমরা প্রধানত বুঝি ফেসবুক, টুইটার, মেসেঞ্জার, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, ইউটিউব প্রভৃতি।

এইসব প্ল্যাটফর্মগুলোতে প্রতিনিয়ত নিত্য নতুন ভাইরাল ভিডিও দেখতে পাওয়া যায়।কোন ভিডিও কতটা ভাইরাল হয়েছে তা নির্ভর করা হয় লাইক এবং শেয়ার সংখ্যার উপর ভিত্তি করে। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। তবে এই সোশ্যাল মিডিয়া ব্যবহারের কিছু অপকারিতাও রয়েছে। যেমন অতিরিক্ত সোশ্যাল মিডিয়া ব্যবহার করলে,অনেক মানুষ পারিবারিক জীবন থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েন।

তবে এখানে অনেক এমন ভিডিও দেখা যায় যা মানুষের মনকে আনন্দ দান করে। সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে একটি বিরল প্রতিভার ভিডিও।যেখানে দেখা যাচ্ছে অসাধারণ কায়দায় একটি গোটা লড়িকে সামনের দিক থেকে দুই হাতে তুলে উঠিয়ে দিচ্ছেন এক যুবক। কোন রকম কিছুর সাহায্য ছাড়াই সম্পূর্ণ খালি হাতে এই কাজ করছেন তিনি।

ভিডিওটি এডিটেড কিনা তা এখনও পর্যন্ত যাচাই করা হয়নি।তবে সোশ্যাল মিডিয়ায় বুলেট এর গতিতে এই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে।অনেকেই ওই যুবকের কর্মকান্ড দেখে তার প্রতিভার প্রশংসা করছেন।আবারো অনেকেই এই ধরনের প্রতিভা থাকার জন্য ভবিষ্যতে তাকে এগিয়ে যাওয়ার জন্য শুভকামনা জানাচ্ছেন। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন। দর্শকদের সুবিধার্থে এটি প্রতিবেদন এর সাথে সংযুক্ত করা হয়েছে।

About 24Ghanta News

Check Also

আধার কার্ড ও প্রাইভেট চাকরির বিষয়ে 2 টি গুরুত্বপূর্ণ ঘোষণা করল কেন্দ্র! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-আমাদের জীবনে আধার কার্ডের গুরুত্ব কতখানি তা আমরা প্রত্যেকেই জানতে পারি যদি আমরা নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *