Breaking News

চলছে লকডাউন! তাই মাঝ আকাশে বিয়ে করলেন দম্পতি, তু-মু’ল ভাইরাল ভিডিও !

নিজস্ব প্রতিবেদন:বিয়ে মানেই অত্যন্ত আনন্দের একটি উৎসব।যেখানে বর এবং কনের দুই পরিবার আনন্দ সহকারে অংশগ্রহণ করে থাকে। কিন্তু ভাইরাসের আগমনের ফলে এসব আনন্দ প্রায় মাটি হতে যেতে বসেছে। তাই এক নতুন ধরনের পন্থা গ্রহণ করলেন এক দম্পতি।হয়তো অনেকের মনেই প্রশ্ন আসছে এমনকি পন্থা গ্রহণ করেছেন তারা? তাহলে বিস্তারিত জানতে আমাদের এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

প্রসঙ্গত লকডাউন চলাকালীন সময়ে বিয়েতে অত্যন্ত অসুবিধার সম্মুখীন হতে হচ্ছে সবাইকে।অনেক জায়গাতেই বিয়ের তারিখ পিছিয়ে দেওয়া হচ্ছে বা অন্যান্য ব্যবস্থা করা হচ্ছে।এর মধ্যে এক দম্পতি সম্পূর্ণ নতুন পন্থা গ্রহণ করে নিজেদের বিয়ে সারলেন।কি এই পন্থা?তামিলনাড়ুর মাদুরাই এর এক যুগল রাকেশ, দক্ষিনা ও তাদের পরিবার স্পাইসজেটের একটি গোটা বিমান দুই ঘণ্টার জন্য ভাড়া করেছিলেন।

মাদুরাই-বেঙ্গালুরগামী এই বিমানে প্রায় 160 জন নিমন্ত্রিত অতিথিদের নিয়ম নিজেদের বিয়ে সম্পন্ন করে এই যুগল। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় তাদের এই বিয়ের ভিডিও ভাইরাল হয়েছে। কিন্তু অনেকেই ভিডিওটি দেখে নেতিবাচক মন্তব্য করেছেন তার কারণ, ভিডিওতে দেখা যাচ্ছে বর—বধূ থেকে শুরু করে উপস্থিত কোন অতিথিদের মুখেই মাস্ক নেই।

শুধুমাত্র তাই নয় করোনাভাইরাস চলাকালীন সময়ে প্রয়োজনীয় কোনরকম ব্যবস্থাও নেওয়া হয়নি এই বিয়ের সময়। আর তাতেই ক্ষুব্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা।যাই হোক আপনাদের আমাদের এই প্রতিবেদনটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না এবং এই বিয়ে নিয়ে আপনার নিজস্ব কোন মতামত থাকলে তা অবশ্যই প্রতিবেদনের কমেন্ট বক্সে জানাবেন।

About 24Ghanta News

Check Also

সিরিয়ালের সেই ছোট্ট পটল এখন কেমন দেখতে হয়েছে এবং কি করছে জানেন? দেখুন পটলকুমারের বড় বেলার হ’ট লুক!

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে চলচ্চিত্রের থেকেও বেশি চর্চায় থাকে বাংলা ধারাবাহিক গুলি। যেমন স্টার জলসা চ্যানেলের ‘পটল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *