Breaking News

অহংকারী রানু মন্ডল পেটের দায়ে ফের ভিক্ষা করছেন রানাঘাট রেল স্টেশনে,ঝড়ের গতিতে ভাইরাল হল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া অনেক মানুষকেই ব্যক্তিগতভাবে পরিচিতি দিয়ে থাকে। এর মধ্যে অন্যতম রানু মন্ডল এর নাম। রানাঘাট রেল স্টেশনে ভি-ক্ষা করতেন এই রানু মন্ডল। কোন কোন দিন না খেয়ে দিন গুজরান হতো তার। তবে তার কণ্ঠ ছিল অসাধারণ।একদিন এক ইঞ্জিনিয়ার যুবক অতীন্দ্র চক্রবর্তীর নজরে পড়ে যান রানু।সেই যুবক রানুর গানের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেন।

যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে ওঠেন নেট দুনিয়ায়। সাথে সাথেই অসম্ভব পরিচিতি পেয়ে যান রানু মন্ডল।ইন্টারনেট জগতে ওই ভিডিওটি এতটাই ভাইরাল হয় যে বলিউডে কিছু পরিচালকদের চোখে পড়ে যান রানু। যার ফলস্বরুপ খুব শীঘ্রই বলিউডে গান গাওয়ার সুযোগ পান তিনি।এরপর বিখ্যাত সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার সাথে গান রেকর্ড করতে দেখা যায় তাকে। হিমেশ রেশমিয়া নিজেও অনেক কষ্ট করে সংগীত জগতে নিজেকে প্রতিষ্ঠা করেছিলেন। তাই রানু মন্ডল এর সমস্ত রকম সাহায্য করেছিলেন এই পরিচালক।

কিন্তু আচমকাই জনপ্রিয়তার শীর্ষে স্থানে পৌঁছে গিয়ে রানুর ব্যবহার পরিবর্তিত হতে থাকে। অহংকার বাসা বেঁধে ওঠে তার মনে। রেল স্টেশনে থাকা ভিখারিদের তিনি তুচ্ছ মানুষদের সাথে তুলনা করে বসেন। শুধুমাত্র তাই নয় তাদের গায়ে উকুন আছে বলে তাদের সঙ্গে মিশতেননা একথাও বলেন। রানুর এই স্বার্থন্বেষী ব্যবহার তাকে দর্শকদের মন থেকে উধাও করে ফেলে। যার ফলস্বরুপ আবারো বলিউড জগত থেকে হারিয়ে যান তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে। যেখানে রানু মন্ডল কে আবারো ভিক্ষা করতে দেখা যাচ্ছে। নেটিজেনদের দাবি এই ভিডিওটি বর্তমান সময়ের।সম্ভবত পেটের দায়ে আর বলিউডে কোন রকম কাজ না পেয়ে শেষ পর্যন্ত আবারও পুরনো সময়ের মতো ভিক্ষাবৃত্তি করতে বাধ্য হয়েছেন রানু মন্ডল।অনেকেই মনে করছেন অ-হংকার পতনের মূল কারণ তাই রানুর কখনোই অহংকার করা উচিত হয়নি।যাই হোক আমাদের এই প্রতিবেদনটি আপনার কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না।

About 24Ghanta News

Check Also

এই 3 টি ব্যবসায় নেই কোনো আর্থিক ঝুঁকি! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:- এমনটা অস্বীকার করার কোন জায়গা নেই যে বর্তমানের এই বেকার যুবক সমাজ ব্যবসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *