Breaking News

নদী দিয়ে ভেসে যাচ্ছিল বাক্সের মধ্যে ছোট্ট একটি শিশু কন্যা! উদ্ধার করলেন গ্রামবাসীরা! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-প্রতিদিন কত নানান ধরনের ঘটনা আমরা দেখতে পাই যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । তবে আজকে যে ঘটনাটি আপনাদের সামনে তুলে ধরতে চলেছি সেটি অন্যান্য ঘটনা তুলনায় যথেষ্ট পরিমাণে আলাদা হতে চলেছে ।।আমরা সাধারন তো জানি যে কোন একটি সদ্যজাত শিশুর জায়গা হয় মাতৃকোলে বা হাসপাতালের বেডে । কখনো কি শুনেছেন যে কাঠের একটি বাক্সের মধ্যে ভাসমান অবস্থায় পাওয়া যেতে পারে একটি সদ্যজাত শিশুর । শোনেন নি তেমনটাই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের গাজীপুরে যা থেকে ছড়িয়েছে জল্পনা।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজীপুর এলাকার দাদ্রি নামক একটি গঙ্গার ঘাটে । সেখানে প্রতিদিনকার মত কাজে নিযুক্ত ছিল বেশ কয়েকজন মাঝি । কিন্তু হঠাৎ করে একটি কাঠের বাক্স গঙ্গার প্রবাহে ভেসে আসতে দেখে তারা এবং সে কাঠের বাক্স থেকে একটি বাচ্চা মেয়ের কান্নার আওয়াজ শুনতে পায় এক মাঝি । তৎক্ষণাৎ নৌকা নিয়ে কাঠের বাক্স কাছে পৌঁছালে সে দেখতে পায় যে তার মধ্যে রয়েছে একটি বাচ্চা মেয়ে যা দেখে তিনি রীতিমতো অবাক । তিনি একা নয় তার সাথে রয়েছে বিভিন্ন দেবদেবীর মূর্তি এবং রাশিফল ।

সেই মাঝিটি বাচ্চাটিকে তুলে নিয়ে গিয়ে নিজের বাড়িতে লালন-পালন করার জন্য সিদ্ধান্ত নেয় । কিন্তু স্থানীয় লোকেরা পুলিশের কাছে এই খবরটি জানিয়ে দেয় ।যার ফলে পুলিশ এসে বাচ্চাটিকে নিয়ে যায় আশা জ্যোতি কেন্দ্রে পরবর্তী ক্ষেত্রে পরীক্ষা নিরীক্ষা করে জানা গেছে যে বাচ্চাটি একদম সুস্থ । তবে তার কাঠের বাক্স থেকে প্রাপ্ত রাশিফলের নাম লেখা রয়েছে গঙ্গা ।যা থেকে এসেছে জল্পনা । এই প্রসঙ্গে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ জানিয়েছেন যে সে মাঝিকে রাজ্য সরকারের তরফ থেকে ধন্যবাদ জানানো হবে এবং সমস্ত রকম আবাসনের ব্যবস্থা করে দেওয়া হবে তাদেরকে ।

About 24Ghanta News

Check Also

এই 3 টি ব্যবসায় নেই কোনো আর্থিক ঝুঁকি! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:- এমনটা অস্বীকার করার কোন জায়গা নেই যে বর্তমানের এই বেকার যুবক সমাজ ব্যবসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *