Breaking News

রেল লাইনের ওপর বড় বুট জুতো রেখে বেঁ-ধে দিলেন যুবক, ট্রেন আসতেই ঘটলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার যুগে আমরা অনেকখানি উন্নত একথা বলতেই হবে । কারণ প্রতিদিনই কিছু না কিছু ঘটনা আমরা সোশ্যাল মিডিয়ার তে দেখতে পাই যেগুলি আমাদেরকে করে তোলে আবেগপ্রবণ কখনো আবার করে তোলে রোমাঞ্চকর । ঠিক তেমনি সোশ্যাল মিডিয়া থেকে শিক্ষাদীক্ষা সামাজিক রাজনৈতিক সমস্ত রকম জ্ঞান অর্জন করা যায় । ফলে প্রতিদিনের জীবনযাত্রার নিরিখে ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে এই সোশ্যাল মিডিয়া।

প্রতিদিন প্রায় হাজার হাজার জিনিস ঘটে চলে আমাদের আশেপাশেই এবং সেই সমস্ত বিষয়গুলোকে তুলে ধরা আমাদের সামনে সোশ্যাল মিডিয়া তার পাশাপাশি আমরা জীবনকে এবং সভ্যতা কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিভিন্ন ধরনের পরীক্ষা-নিরীক্ষা করে থাকি এবং সে পরীক্ষা-নিরীক্ষা থেকে প্রাপ্ত ফলাফল কিন্তু আমাদেরকে জ্ঞান অর্জনে সাহায্য করে থাকে ঠিক তেমনি দেখা গেল এই ভিডিওতে যা আপনাকে কিছুটা হলেও অবাক করবে ।।।

সে ভিডিও দেখানো হচ্ছে যে একটি ট্রেনের চাকার নিচে কখনো পেপসির বোতল কখনো জলভরা বেলুন কখনো আবার শুধুমাত্র হাওয়া দেওয়া বেলুন বা টুথপেস্ট রেখে দেওয়া হয়েছে এবং তার উপর চালিয়ে দেওয়া হচ্ছে ট্রেনটি । এবং তারপর সেই জিনিস গুলির কি পরিণতি ঘটছে তা ক্যামেরাবন্দি করা হয়েছে ।

আশ্চর্যের বিষয় হল আপনি দেখতে পাবেন যে জিনিসগুলো আপনার মনে হবে যে ভেঙে যাচ্ছে বা ভেঙে যাবে সেই সমস্ত জিনিস গুলো কিন্তু অক্ষত আছে। সোশ্যাল মিডিয়ার এই ভিডিওটি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায় সর্বত্র । তার পাশাপাশি কী কারণের জন্য এমনটা ঘটেছে তা জানতে আগ্রহী অনেকে । কমেন্ট সেকশনে মাধ্যমে অনেকে এর কারণ বিশ্লেষণ করেছে । আপনি যদি এখনও পর্যন্ত সেই ভিডিও না দেখে থাকেন তাহলে অতি অবশ্যই একবার গিয়ে দেখে আসুন ।

About 24Ghanta News

Check Also

এই 3 টি ব্যবসায় নেই কোনো আর্থিক ঝুঁকি! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:- এমনটা অস্বীকার করার কোন জায়গা নেই যে বর্তমানের এই বেকার যুবক সমাজ ব্যবসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *