Breaking News

আচমকাই লাইভে আসলেন নুসরত, ঘরে বসেই ঘূ’র্ণিঝ-ড় নিয়ে বিশেষ কিছু বার্তা দিতেই সমালোচনার ঝ-ড় উঠলো সোশ্যাল মিডিয়ায়,তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:বিগত প্রায় বেশ কিছুদিন ধরেই বিতর্কের সাথে জড়িয়ে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। এমতাবস্থায় সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে উঠেছে। যার ফলস্বরুপ আবারো তাকে নিয়ে সমালোচনা শুরু হয়ে গিয়েছে। প্রসঙ্গত এই ভিডিওটি ঘূর্ণিঝড় ইয়াশ এর আগমনের সময় কার।আসুন এক নজরে জেনে নেওয়া যাক কি রয়েছিল এই ভিডিওতে!

ভাইরাল সেই ভিডিওতে নুসরাতকে বলতে শোনা যাচ্ছে,”আমরা খুব কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি।করোনাভাইরাস এর পাশাপাশি আগামী দিনের মধ্যে আমরা একটি বড় সাইক্লোন এর মুখোমুখি হতে চলেছি। তাই সকলের কাছে অনুরোধ রইলো প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হবেন না এবং পরিবারের খেয়াল রাখবেন। কোন রকম অসুবিধা হলে রিলিফ ক্যাম্প এর সাথে যোগাযোগ করতে পারেন। যাদের কাঁচা বাড়ি রয়েছে তারা আমাদের সাইক্লোন সেন্টার গুলিতে গিয়ে আশ্রয় গ্রহণ করার চেষ্টা করুন”।

প্রসঙ্গত জানিয়ে রাখি দিন কয়েক আগেই এক ইনস্টাগ্রাম পোষ্টের মাধ্যমে নিজের বিবাহ কে অস্বীকার করেছেন নুসরাত।অভিনেত্রী জানিয়েছেন হিন্দু-মুসলিম বিশেষ বিবাহ আইন অনুযায়ী তাদের বিয়ের কোন রেজিস্ট্রেশন হয়নি তাই বি-চ্ছেদের প্রশ্নই আসে না। শুধুমাত্র তাই নয় এক মাসের অন্তঃসত্ত্বা রয়েছেন নায়িকা।

এই সন্তান কার তা নিয়েও নানান ধরনের প্রশ্ন উঠেছে।বিভিন্ন ধরনের প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। স্বামী নিখিল জৈন এই সন্তানের পিতৃত্ব অনেক আগেই অস্বীকার করে দিয়েছেন। এমতাবস্তায় নাম উঠে এসেছে বন্ধু এবং চর্চিত প্রেমিক যশ দাশগুপ্তের। কিন্তু তিনিও এই বিষয়টি একেবারেই স্বীকার করতে নারাজ।তাই প্রশ্ন থেকেই যাচ্ছে নুসরাতের আগত সন্তানের পিতা কে!

About 24Ghanta News

Check Also

এই 3 টি ব্যবসায় নেই কোনো আর্থিক ঝুঁকি! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:- এমনটা অস্বীকার করার কোন জায়গা নেই যে বর্তমানের এই বেকার যুবক সমাজ ব্যবসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *