Breaking News

নতুন প্রেমিক অভিরূপের জন্মদিনে নিজের ফ্ল্যাটেই হ’ইহু’ল্লোড় করলেন শ্রাবন্তী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-এবার প্রকাশ্যে এলো শ্রাবন্তীর চতুর্থ প্রেমিকের ঘটনা । উঠে এলো সেই চিত্র । টলিউড ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে সবথেকে আলোচিত এবং বিতর্কিত একটি মুখ হচ্ছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়া জুড়ে গুঞ্জন শোনা যাচ্ছে তার তৃতীয় সম্পর্ক ভা-ঙ্গ-ন নিয়ে । অভিনয় জগতে কোনরকম খামতি না রাখলেও বাস্তব জীবনে থেকে গেছে অনেকগুলো অসম্পূর্ণতা। এবং তাই তার জীবন এত এলোমেলো হয়ে উঠেছে দিনের-পর-দিন। কিন্তু তাতেও দমে যাননি অভিনেত্রী অনুগামীদের ভালো-খারাপ সমস্ত রকম মন্তব্য রীতিমতো বিরক্ত করে তুলছে শ্রাবন্তীকে।

চ্যাম্পিয়ন সিনেমার হাত ধরে তার অভিনয় জগতে পদার্পণ তারপর বেশ কয়েকটি হিট ছবি আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে । যদিও তাঁর সাফল্যের পিছনে পরিচালক রাজীব বিশ্বাসের অনেকখানি অবদান রয়েছে বলে মনে করেন অনেকে। সেই মতো মাত্র ১৬ বছর বয়সে তিনি বিয়ে করেন রাজীব বিশ্বাসকে । পরবর্তীকালে সেই সম্পর্কে দেখা যায় ভা-ঙ্গ-ন । শ্রাবন্তী অভিযোগ আনে রাজিব নাকি তার উপর মানসিক এবং শারীরিক অত্যা-চা-র করে । তাই সে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাই । ততক্ষণে জন্ম নিয়েছে তাদের ছোট পুত্র ঝিনুক বা অভিমুন্য চ্যাটার্জী।

তার পরেও যে প্রেম আসেনি জীবনে এমনটা কিন্তু নয় ।২০১৭ সালে কিষান ব্রজ এবং ২০১৯ সালে রোশন সিং কে তিনি বিবাহ করেন । কিন্তু শোনা যাচ্ছে তৃতীয় সম্পর্ক অর্থাৎ রোশন সিং এর সাথে ভে-ঙে-ছে ।। যাকে ঘিরে শুরু হয়েছে ব্যাপক উত্তে-জ-না এবং সমালোচনা । এবং এরই মাঝে রোশন জানিয়েছেন যে দুর্গাপুজোর কয়েকদিন আগে থেকেই তারা আর একসাথে থাকছেন না । যা এই সমালোচনা এবং জল্পনাকে আরো উসকে দিয়েছে ।

সম্প্রতি নতুন মানুষের আগমন ঘটেছে তার জীবনে । কে এই মানুষ? তাহলে কি আগের স্বামী কে ভুলে গেলেন?? চতুর্থ বিয়ে ? এই ধরনের হাজার প্রশ্ন উঠে আসছে সোশ্যাল মিডিয়াতে । জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন তার অনুগামীরা । অবশেষে তার সেই চতুর্থ প্রেমিককে সবার সামনে তিনি এলেন এবং এই চতুর্থ প্রেমিকের নাম হচ্ছে অভিরূপ নাথ চৌধুরী ।

যিনি পেশায় একজন ব্যবসায়ী । এবং তিনি শ্রাবন্তীর আবাসনের পাশে থাকে । প্রেমিকের জন্মদিনে গোটা ঘর জাঁকজমকপূর্ণভাবে সাজিয়েছিলেন শ্রাবন্তী । ডায়মন্ড রিং দিয়ে শুধুমাত্র উপহার নয় তার পাশাপাশি কেক কেটে উদযাপন করলেন তার জন্মদিন । একই রঙের পোশাক পরা অবস্থায় দেখা গেল শ্রাবন্তী এবং অভিরূপ কে । দুজনেই কালো পোশাক পরা অবস্থায় ছিলেন । পাশে ছিলেন শ্রাবন্তীর মা ও দিদি । ধীরে ধীরে শ্রাবন্তী চ্যাটার্জী সকলের সামনে তার চতুর্থ প্রেমিককে সামনে নিয়ে আসছে এটি তার প্রথম ঝলক ।।

About 24Ghanta News

Check Also

এই 3 টি ব্যবসায় নেই কোনো আর্থিক ঝুঁকি! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:- এমনটা অস্বীকার করার কোন জায়গা নেই যে বর্তমানের এই বেকার যুবক সমাজ ব্যবসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *