Breaking News

আমার তিন স্বামীই আমায় সুখ দেয়নি, অ’পমানে হাউ মাউ করে কেঁ’দে ফেললেন অভিনেত্রী শ্রাবন্তী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-এবার নিজের জীবনে কথা তুলে ধরতে গিয়ে সাংবাদিকদের সামনে হাউমাউ করে কেঁদে ফেললেন অভিনেত্রী শ্রাবন্তী । অভিনয় জগৎ থেকে রাজনৈতিক মঞ্চে পদার্পণ করেছেন অভিনেত্রী শ্রাবন্তী । আর তারপর বেড়েছে জ-ল্পনা । পরপর তিনটি বিয়ে ভে-ঙে যাবার পর নতুন করে রাজনৈতিক দলে যোগদান করা কে নিয়ে প্রতিনিয়ত চলছে বিত-র্ক । এবং সে বিতর্ক সম্মুখে দাঁড়িয়ে প্রতিহত করার চেষ্টা করে চলেছেন শ্রাবন্তী । তবে তিনি কিন্তু ভুলে যাননি তার ক্যারিয়ার । এই ভিডিও সেই চিত্র তুলে ধরেছে ।

অভিনয় জগতের পাশাপাশি শ্রাবন্তী এই মুহূর্তে যোগ দিয়েছে রাজনীতির ময়দানে । মূলত বিজেপির হয়ে তিনি প্রার্থী গিয়েছিলেন এবার বেহালা পশ্চিম থেকে । এর আগে বিভিন্ন প্রচার করতে দেখা গেছে তাকে । কখনো আবার প্রচার করতে গিয়ে পড়েছেন বিতর্ক এর মুখে।

তবে সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাক্ষাত্কার দিতে গিয়ে অভিনেত্রী কেঁদে ফেলল । তার বিবাহ বি-চ্ছে-দ নিয়ে তাকে অনেকেই অনেক রকম কটু কথা বলেন। সেসব কথা মর্মবিদ্ধ হয় তার মনে, প্রচন্ড ক-ষ্ট হলেও তিনি চুপ থাকেন।তিনি মনে করেন এগুলো জীবনের মূল অং । শ প্রচন্ড স্ট্রাগল করে থাকে বড় হতে হয়েছে ।

তারপর তিনি এই জায়গাটা অর্জন করতে পেরেছেন ।তাই সমালোচনা করার আগে একবার প্রত্যেকের ভাবা উচিত । এর পাশাপাশি তার পুরনো দল অর্থাৎ তৃণমূল কংগ্রেসের নিয়ে মুখ খুললেন সেদিন । তিনি বললেন যোগ্য সম্মান দেওয়া হয়নি তাকে সেই দলে ।এমনকি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে সাক্ষাৎকার বা কথা বলতে দেয়া হতো না তাকে ।কখনো কখনো বাড়িতে গিয়েও ফিরে আসতে হয়েছে আমাকে । কিন্তু বিজেপিতে আমি সেই সম্মান পেয়েছি ।তাই আজীবন বিজেপি করে যাব ।

About 24Ghanta News

Check Also

লকডাউনের জন্য বাড়িতে বসে থেকেই ভক্তদের সঙ্গে জমিয়ে আড্ডা দিচ্ছেন অভিনেত্রী কোয়েল! জানালেন তার নিজের নামের মানে! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে সব সেলিব্রিটি তারকারাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে অন্যতম মাধ্যম হিসেবে বেছে নিয়েছে। যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *