Breaking News

ব্যাসনে একটি জিনিস মিশিয়ে মুখে লাগালে মাত্র এক সপ্তাহের মধ্যে ত্বকের সমস্ত কালো দাগ দূর হবে, রইল পদ্ধতি !

নিজস্ব প্রতিবেদন:ত্বকের বিভিন্ন দাগ ছোপ এবং সমস্যা মানুষকে চিন্তিত করে তোলে প্রতিনিয়ত। অনেক সময় এই সব সমস্যা থাকার কারণে মানুষের মন খারাপ হয়ে পড়ে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এই মন খারাপ থেকে রক্ষা পাওয়ার কিছু উপায় সম্পর্কে আলোচনা করব।অর্থাৎ এমন কিছু জিনিস সম্পর্কে আলোচনা করবো যা মুখে লাগালে মাত্র এক সপ্তাহের মধ্যেই ত্বকের দাগ ছোপ দূর হয়ে গিয়ে ত্বক হয়ে উঠবে উজ্জ্বল এবং চকচকে।

তাহলে আসুন আর দেরি না করে আমাদের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক। এই পদ্ধতিতে আমাদের জন্য সবথেকে কার্যকরী উপাদান হিসেবে ব্যবহৃত হবে ব্যাসন। প্রথমেই একটি মাঝারি সাইজের আলু নিয়ে নিতে হবে। এরপর আলুর খোসা ছাড়িয়ে তাকে ভালো করে পেস্ট করে নিতে হবে।আলু ব্যবহার করলে দ্রুত দাগ ছোপ জাতীয় সমস্যার সমাধান ঘটবে এবং ত্বক থেকে বয়সের ছাপ দূরীভূত হয়ে যাবে।

আলু বেটে নেওয়ার পর তা থেকে সুতির কাপড়ের সাহায্যে রস বের করে নিয়ে তাতে বেসন মিশিয়ে ফেসওয়াশ ব্যবহার করে প্রতিদিন দুবার করে ত্বকে লাগাতে হবে।এতে খুব সহজেই ব্রন এবং দাগ ছোপ জাতীয় যেকোনো সমস্যা নিরাময় হয়ে যাবে। এটি একটি প্রাকৃতিক এবং অত্যন্ত কার্যকরী পদ্ধতি।

এই পদ্ধতি ব্যবহার করার ফলে আপনার ত্বকে কোনো রকম পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যাবে না।এই ফেসওয়াস টি তৈরি করার পর তা ভালো করে মুখে বেশ কিছুক্ষণ লাগিয়ে রাখার পর পরিষ্কার ঠান্ডা জল দিয়ে ভালো করে মুখ ধুয়ে নিতে হবে।সবথেকে আশ্চর্যের বিষয় যদি টানা এক সপ্তাহ এই ফেসওয়াশ দিয়ে আপনি ব্যবহার করতে পারেন তাহলে আপনার ত্বকে আশ্চর্য রকমের পরিবর্তন লক্ষ্য করা যাবে।তাই আজকের এই বিশেষ প্রতিবেদনটি অবশ্যই শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন এবং কেমন লাগলো তা প্রতিবেদনের কমেন্ট বক্সে মন্তব্য করে জানানোর অনুরোধ রইল।

About 24Ghanta News

Check Also

এই 3 টি ব্যবসায় নেই কোনো আর্থিক ঝুঁকি! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:- এমনটা অস্বীকার করার কোন জায়গা নেই যে বর্তমানের এই বেকার যুবক সমাজ ব্যবসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *