Breaking News

একেবারে খালি গলায় দুর্দান্ত কায়দায় গান গেয়ে সুশান্তকে শ্রদ্ধা জানাল নেহা কক্কর, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-ফের আবেগপ্রবণ সুশান্ত এর অনুগামী মহল । এক বছর হলো চলে গেছে বলিউডের বিখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এক রহ-স্যজ-নক ভাবে তার মৃ-ত্যু ঘটে তার। নিজস্ব ফ্লাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তার দেহ। তারপর থেকে ঘটে গেছে অনেক ঘটনা। বয়ে গেছে অনেক ঝড় ।তবুও উদ্ধার হয়নি আসল কারণ ।সুশান্ত সিং রাজপুত এর মৃ-ত্যু-র পর বলিউডে উত্তপ্ত পরিবেশে কথা আমরা সকলেই জানি। ড্রাগস কানেকশন এবং স্বজনপোষণের মতন কথায় জড়িয়েছে একের পর এক তারকা থেকে পরিচালকরা। সমর্থনে বিরোধিতায় শিরোনামে উঠে এসেছে অনেকে ।

দেশের নারকোটিস বিভাগ সুশান্ত এর বান্ধবী রিয়া চক্রবর্তী কে গ্রে-ফ-তার করেছে । ড্রাগস কানেকশন এর সঙ্গে সঙ্গে সরাসরি যুক্ত থাকার দরুন । যদিও পরে হাইকোর্ট নির্দেশ দিয়েছে তিনি ড্রাগস কানেকশনের সঙ্গে সরাসরি যুক্ত নন। সুশান্ত সিং রাজপুতের স্মৃতি গোটা বলিউড ছড়িয়ে রয়েছে ।

তার এক বছর পূরণ পূরণ হওয়াতে রীতিমতো পুনরায় আবার চাঙ্গা হয়ে উঠল সুশান্ত সিং রাজপুত এর মৃ-ত্যু-র ঘটনা। এখনো পর্যন্ত দোষীদেরকে উপযুক্ত শাস্তি দেওয়া যেতে পারে নি বলে দাবি করেছে তার অনুরাগীরা । যদিও এই ঘটনার সমাপ্তি ঘটেছে কিছুদিন আগে ।এবার সেই সুশান্ত সিং রাজপুত কে স্মরণ করে তাকে উৎসর্গ করলেন নেহা কক্কর নিজের কন্ঠে একটি গান।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে ধরা ধরা গলাতে গান করছে নেহা কক্কর একটি স্টুডিওতে । সেখানে সমস্ত গান উৎসর্গ করেছে মৃ-ত সুশান্ত সিং রাজপুত এর উদ্দেশ্যে এ । কটি গানের নাম ছিল যান নিহার এবং অন্যটি ছিল খারিয়াট পুছো । যদিও দুটি গান গেয়েছেন অরিজিৎ সিং এবং রচনা করেছেন অন্য কেউ ।

কিন্তু তবুও নেহা কক্কর নিজের কন্ঠে খালি গলায় ও চোখ ছল ছল অবস্থাতে গেয়েছেন সেই গান । যার ফলে পুনরায় আবেগপ্রবণ হয়ে পড়েছে তার অনুরাগী রা । এমনিতেই নেহা কক্করের কন্ঠ সকলের হৃদয় ছুঁয়ে যায় তবে কোথাও যদি সেই গান সুশান্ত কে নিয়ে হয় তাহলে সেটি আরও মানুষের হৃদয়কে স্পর্শ করবে এমনটা বলা যেতেই পারে ।

About 24Ghanta News

Check Also

মাত্র 10,000 টাকা পুঁজিতেই শুরু করতে পারবেন এই 25 টি ব্যবসা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বিভিন্ন ধরনের কারণে ত্বকের মধ্যে বয়সের ছাপ সৃষ্টি হয় তার পাশাপাশি একাধিক যাবতীয় সমস্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *