Breaking News

বিয়ে বাড়িতে জল সাজতে গিয়ে দারুণ কায়দায় দুর্দান্ত অঙ্গভঙ্গিতে ডিজে গানে উ-দ্দা-ম নাচ দুই সুন্দরী যুবতীর,তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া মানেই নিত্য-নতুন ভাইরাল ভিডিওর সম্ভার। এখানে প্রতিনিয়ত আমরা নানান ধরনের ভিডিও দেখে থাকি যা আমাদের মনকে অত্যন্ত আনন্দ দান করে। সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত ভাইরাল হয় বিয়ে সংক্রান্ত বিভিন্ন নানান মজাদার মুহূর্তের ভিডিওগুলি। ভারতীয় বিয়ে প্রথম থেকেই নানান ধরনের নিয়ম এবং রীতি মেনে হয়। জলভরা থেকে শুরু করে মেহেন্দি, সঙ্গীত, গায়ে হলুদ প্রভৃতি নানান ধরনের অনুষ্ঠান দেখা যায় বিয়েতে।

এই প্রত্যেকটি অনুষ্ঠান বর এবং কন্যা পক্ষের লোকজনেরা অত্যন্ত আনন্দ সহকারে পালন করে থাকেন। কারণ বিয়ে মানুষের জীবনে একটি অত্যন্ত স্মরণীয় মুহূর্ত। তাই প্রতিটি মানুষ চেষ্টা করেন এটিকে সারা জীবনের জন্য স্মরণীয় করে রাখার। বিয়ের মাধ্যমে শুধু দুটি মনের নয় দুটি পরিবারেরও মিলন ঘটে। দুটি পরিবার সারা জীবনের জন্য আত্মীয় হিসেবে রূপান্তরিত হয়ে যান।সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা বিয়ের সময়কার নানান ধরনের মজাদার মুহূর্ত দেখে অনেক খুশি হয়েছি। আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা বিয়ে বাড়ির একটি ভিডিও সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করব।

সম্প্রতি নেটদুনিয়ায় তুমুল ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে প্রকাশ্য রাস্তায় বিয়েতে জল সাজতে যাওয়ার সময় জনপ্রিয় হিন্দি চলচ্চিত্রের গানে নাচ করছেন দুই সুন্দরী যুবতী। জমকালো লেহেঙ্গা পরে নাচ করতে দেখা যায় এই যুবতীদের।প্রথমে শুধুমাত্র যুবতীরা নাচ করলেও এরপর ধীরে ধীরে ওই অনুষ্ঠানে উপস্থিত সকলেই রাস্তার মধ্যে নাচ শুরু করে দেন। বেশ আনন্দ সহকারে এবং নাচ গানের মাধ্যমেই এই অনুষ্ঠানটি সম্পন্ন করা হয়। উপস্থিত কোন ব্যক্তি এই ঘটনাটির ভিডিও করে নেট মাধ্যমে ছেড়ে দেন, যা মুহূর্তের মধ্যেই শোরগোল ফেলে দিয়েছে ইন্টারনেট জগতে।

এছাড়াও আমরা নেট দুনিয়ায় দিন কয়েক আগে একটি ভিডিও ভাইরাল হতে দেখেছিলাম। উপরের ভিডিওটির মতো এটিও বিয়ে বাড়ি সংক্রান্ত একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছিল বধূবরণ করার সময় অসাধারণ কায়দায় নাচ শুরু করে দিয়েছেন শাশুড়ি মা। এই ভিডিওটি নেট নাগরিকদের মধ্যে হইচই সৃষ্টি করে দিয়েছিল। বয়স্কা ওই মহিলার নাচ দেখে সকলেই আপ্লুত হয়ে পড়েছিলেন। যদিও স্বভাবের কারণে অনেক নেটিজেনরা ওই মহিলা কে কটাক্ষ করতে ছাড়েননি।

অনেকেই এই ঘটনাকে আদিখ্যেতা বলে মন্তব্য করেছিলেন। আবার কোন একটি ভাইরাল ভিডিওতে দেখা যায় নিজের বিয়ের সময় রয়াল এনফিল্ড—এ করে বান্ধবীকে নিয়ে বিয়ের আসরে উপস্থিত হন এক নববধূ। নববধূর এইভাবে আসরে আগমন দেখে সকলে অবাক হয়ে গিয়েছিলেন। এরপর ওই নববধূকে দেখা যায় রীতিমতো ডিজে বাজিয়ে উপস্থিত সকল আত্মীয় স্বজনের সামনে বরকে সঙ্গে নিয়ে নাচ করতে।

যদিও অনেক প্রাচীনপন্থীরা এই ঘটনাটিকে একেবারেই মেনে নিতে পারেননি। এটিকে সেই কারণে অনেকেই লাজলজ্জাহীন একটি ভিডিও বলে মনে করেছিলেন। যদিও তরুণরা বেশ প্রশংসা জানিয়েছিলেন এই ঘটনাটির। যদি ব্যক্তিগতভাবে আপনাদের সঙ্গে এরকম ধরনের কোন মুহূর্ত ঘটে থাকে তাহলে তা আমাদের সাথে শেয়ার করতে পারেন। সুস্থ থাকুন এবং অপরকেও সুস্থ থাকতে সাহায্য করুন।

About 24Ghanta News

Check Also

আধার কার্ড ও প্রাইভেট চাকরির বিষয়ে 2 টি গুরুত্বপূর্ণ ঘোষণা করল কেন্দ্র! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-আমাদের জীবনে আধার কার্ডের গুরুত্ব কতখানি তা আমরা প্রত্যেকেই জানতে পারি যদি আমরা নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *