Breaking News

হঠাৎ বন থেকে লোকালয়ে ঢুকে পড়ল বড় হাতি, চালালো তা-ন্ড-ব, ঘটলো বি-প’ত্তি, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদকলন:-আমাদের থেকে অনেক দূরে বসবাস করলেও একটা মায়া বা টান কাজ করে পশু-পাখি জন্তু-জানোয়ার এর জন্য ।তাইতো হঠাৎ করে কোন পশু পাখির জন্তু-জানোয়ার যদি আমাদের কাছে এসে উপস্থিত হয় তাহলে আমাদের সাথে তাদের একটি নিবিড় সম্পর্ক গড়ে ওঠে ।তার প্রমাণ আমরা বহুবার পেয়েছি । এর পাশাপাশি অনেকে বাড়িতে বিভিন্ন ধরনের পশু পাখি পুষে রাখে ও তাদেরকে যত্ন করে বড় করে তোলে এবং ঠিক মানুষের মতনই ভালোবাসা দিতে থাকে ।

জঙ্গলে কথা বা চিড়িয়াখানা কথা বলতেই যে পশু-পাখি জন্তু-জানোয়ার নাম সবথেকে বেশি উল্লেখ করা হবে তাদের মধ্যে অন্যতম হল হাতি কারণ এই হাতির শক্তি-র বিভিন্ন কাজে আসে আমাদের । কোনো ট্রাক যদি অকারণে রাস্তার মধ্যে বিপজ্জনকভাবে ফেঁ-সে যায় তাহলে হাতি শক্তির দ্বারা সেটিকে কে পুনরায় রাস্তায় তুলে আনতে সক্ষম হয় আমরা ।এই ঘটনা প্রমাণ পেয়েছি এর আগে । এর পাশাপাশি আরও যাবতীয় ঘটনা প্রমাণ আমরা পাব এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।

সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে এবং বলাবাহুল্য ভাইরাল রয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি হাতি কোন কারণে যথেষ্ট পরিমাণে ক্ষু-ধার্থ রয়েছে ।এবং সে খিদের যন্ত্রণায় আর্তনাদ করছে জঙ্গল থেকে ।জঙ্গলে পাশেই রয়েছে একটি গ্রাম ।এবং সেই গ্রামে কিছু খাবার পাওয়া যাবে সেই আশায় সে পাড়ি দেয় সেই গ্রামে । কিন্তু সেই গ্রামের মানুষের আপ্যায়ন দেখে সে হাতিকে পোষ মেনেছে এমনটা বলতে পারেন ।

ভিডিওতে দেখা যাচ্ছে যে হাতিটি প্রতিটি দরজায় সামনে এসে দাঁড়াচ্ছে । তারপর বাড়ির সদস্যরা প্রত্যেকেই কিছু না কিছু খাবার দিচ্ছে একটি পাত্রে করে । সুরের সাহায্যে সে খাবার গুলি খাচ্ছে মনের আনন্দে । আর এভাবেই মানুষ আর হাতির মধ্যে এক সাম্যের , ঐক্যের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে যা প্রকাশিত হয়েছে সেই ভিডিওটি । ইতিমধ্যে ভাইরাল হয়েছে সেই ভিডিও এবং ছড়িয়ে পড়েছে সর্বত্র।

https://youtu.be/Y5kcf-qpp8M

About 24Ghanta News

Check Also

লকডাউনের জন্য বাড়িতে বসে থেকেই ভক্তদের সঙ্গে জমিয়ে আড্ডা দিচ্ছেন অভিনেত্রী কোয়েল! জানালেন তার নিজের নামের মানে! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে সব সেলিব্রিটি তারকারাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে অন্যতম মাধ্যম হিসেবে বেছে নিয়েছে। যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *