Breaking News

এই কয়েকজন জনপ্রিয় অভিনেত্রী জোর করে পাবলিক প্লেসে চুমু খাওয়ার জন্য আজও বিতর্কিত!

নিজস্ব প্রতিবেদন:বলিউডের অনেক তারকারাই প্রথম থেকেই মানুষের কাছে বিতর্কিত রূপে রয়েছেন। নানান ধরনের ঘটনাকে নিয়ে এই বিতর্ক কেন্দ্রীভূত হতে দেখা যায়। আজকের আমাদের এই বিশেষ প্রতিবেদনে আমরা আলোচনা করব সেইসব অভিনেত্রীদের কথা যারা হঠাৎ করেই পাবলিক প্লেসে চুমু খাওয়ার জন্য বিতর্কিত হয়েছেন। সেই বিতর্ক এখনো পর্যন্ত তাদের অনেকের পিছু ছাড়েনি।

এ প্রসঙ্গে আমরা সবার প্রথমেই বলবো পরিচালক মহেশ ভাট এবং তার কন্যা পূজা ভাটের কথা। একবার এক ম্যাগাজিনের শ্যুটে এই বাবা মেয়েকে একে অপরের ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে দেখা যায়। যার উপর বিতর্ক ছড়িয়ে পড়েছিল সব জায়গাতেই। এমনকি অনেক জায়গাতেই দাবি করা হয় যে তাদের মধ্যে কোনরকম ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে।

দ্বিতীয়ত এই বিষয়ে নেওয়া যায় শিল্পা শেঠির নাম।প্রসঙ্গত উল্লেখ্য,2000 সালে এপ্রিল মাসে এইডস সচেতনতামূলক একটি প্রচার অনুষ্ঠানে একসাথে উপস্থিত হয়েছিলেন শিল্পা শেঠি এবং রিচার্ড গে।অনুষ্ঠান চলাকালীন মঞ্চে ওঠার সময় হঠাৎ করেই প্রথমে হাতে এবং পরে জোর করে শিল্পাকে গালে চুমু খাওয়ার চেষ্টা করেন রিচার্ড।

পাশাপাশি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল এক ছবিতে দেখা গিয়েছিল এক সন্ন্যাসী চুমু খাচ্ছেন শিল্পা শেঠিকে। এই ঘটনা বেশ বিতর্ক সৃষ্টি করেছিল। শিল্পা শেঠি ছাড়াও এই তালিকায় রয়েছে দীপিকা পাড়ুকোনের নাম। আইপিএলের ম্যাচ চলার সময় হঠাৎ করেই তার প্রাক্তন প্রেমিক সিদ্ধার্থ মালিয়া তাকে চুম্বন করেছিলেন প্রকাশ্য গ্যালারিতে।

একবার এই চুম্বন বিতর্কে জড়িয়ে ছিলেন ড্রামা কুইন রাখি সাওয়ান্তও। একটি হাউস পার্টিতে গায়ক মিকা সিং তাকে জোর করে চুমু খেয়েছিলেন।কথিত আছে রাখি অনেকদিন ধরেই এই বিষয়টি নিয়ে মিকা সিং এর উপর ক্ষুব্ধ ছিলেন। বাঙালি বংশোদ্ভূত বলিউডের অভিনেত্রী বিপাশা বসুও একবার এই চুমুর বিতর্কে জড়িয়ে পড়েছিলেন। বিশ্বের অন্যতম ফুটবল খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো তাকে এক ইভেন্টে জোর করে চুমু খেতে বাধ্য করেছিলেন বলে জানা যায়।তবে কখনোই বিপাশাকে এই প্রসঙ্গে কোনো রকম মন্তব্য করতে দেখা যায়নি।

About 24Ghanta News

Check Also

আধার কার্ড ও প্রাইভেট চাকরির বিষয়ে 2 টি গুরুত্বপূর্ণ ঘোষণা করল কেন্দ্র! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-আমাদের জীবনে আধার কার্ডের গুরুত্ব কতখানি তা আমরা প্রত্যেকেই জানতে পারি যদি আমরা নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *