Breaking News

জলের মতো স্বচ্ছ শাড়িতে অসাধারণ শরীরী আবেদনে ধরা দিলেন মধুমিতা;তুমুল ভাইরাল ছবি!

নিজস্ব প্রতিবেদন:অল্প সময়ের মধ্যেই অভিনয় জগতে নাম অর্জন করে ফেলেছেন মধুমিতা সরকার। বর্তমানে টালিগঞ্জের মডেল এবং অভিনেত্রীদের তালিকায় সর্বপ্রথম সকলের পছন্দ তিনি। বিগত কিছুদিন ধরেই নিজের বোল্ড লুকে দর্শকদের মাতিয়ে রাখছেন মধুমিতা। বর্তমানে তার ফটোশুট দেখে বোঝার উপায় নেই একসময় কতটা সাধারণভাবে ছবি তুলতেন তিনি। যত দিন বাড়ছে ততই উষ্ণতা ঝরে ঝরে পড়ছে মধুমিতা সরকারের। একের পর এক বোল্ড অবতারে সকলের সামনে ধরা দিচ্ছেন ছোটপর্দার পাখি।

সম্প্রতি কিছুদিন আগেই মধুমিতার একটি ছবি দেখে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান অবধি প্রশংসা করতে বাধ্য হয়েছিলেন। এমতাবস্থায় আবারো হঠাৎ করেই মধুমিতার একটি ছবি নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছে। অসম্ভব ভাইরাল এই ছবিতে মধুমিতা ক্যামেরার সামনে ধরা দিয়েছেন জলের মতো স্বচ্ছ কালো সিফন শাড়ী এবং স্লিভলেস ব্লাউজে।সঙ্গে খোলা চুল, ন্যুড মেক-আপে অপরূপ লাগছে মধুমিতাকে।একসময় ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিক দিয়ে অভিনয় শুরু করেছিলেন তিনি।

পরবর্তী সময়ে যশ দাশগুপ্তর বিপরীতে ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকটি মধুমিতাকে খ্যাতি এনে দেয়।কিন্তু বর্তমানে আমাদের সবার প্রিয় পাখি পরিণত হয়েছেন চিনিতে। সম্প্রতি মধুমিতা অভিনীত গত বছর মুক্তি পাওয়া মা-মেয়ের সম্পর্কের মিষ্টি সমীকরণের চলচ্চিত্র ‘চিনি’ অত্যধিক জনপ্রিয়তা অর্জন করেছিল দর্শকদের মাঝে। যদিও এই ছবিটি মধুমিতার প্রথম ছবি নয়। এর আগেও প্রতীম ডি গুপ্তর ‘লাভ আজ কাল পরশু’-তে দেখা গিয়েছিল এই মডেল অভিনেত্রীকে।

বর্তমানে পরবর্তী ছবি ‘ট্যাংরা ব্লুজ’ এর শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। পাশাপাশি জোরকদমে চলছে তার ফটো শুট এর কাজ।এই ফটোগুলো দেখে রীতিমত মুগ্ধ হয়ে গিয়েছেন তার অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় অত্যধিক সক্রিয় থাকার জন্য মধুমিতার ভক্ত সংখ্যা কম নয়।তবে তাঁর উজ্জ্বল ক্যারিয়ার হলেও ব্যক্তিগত জীবন একদমই সুখকর নয়। ব্যক্তিগত জীবনে তিনি ডিভোর্সি। যদিও এই বিষয় নিয়ে একেবারেই ভাবতে রাজি নন অভিনেত্রী। সর্বদা কাজে ব্যস্ত এবং হাসিখুশি দেখা যায় মধুমিতাকে। এবং বিবাহবিচ্ছেদ তার জীবনের সাফল্য এনে দিয়েছে বলেই মনে করেন তিনি।

About 24Ghanta News

Check Also

আধার কার্ড ও প্রাইভেট চাকরির বিষয়ে 2 টি গুরুত্বপূর্ণ ঘোষণা করল কেন্দ্র! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-আমাদের জীবনে আধার কার্ডের গুরুত্ব কতখানি তা আমরা প্রত্যেকেই জানতে পারি যদি আমরা নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *