Breaking News

দারুণ কায়দায় জলের মধ্যে নেমে জ্যান্ত বড় শংকর মাছ ধরলেন দুই যুবতী, তু-মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সমুদ্র উপকূলবর্তী অঞ্চলে এক ধরনের বিশেষ মাছ পাওয়া যায় । এবং সেই মাছ গু-লির বৈশিষ্ট্য বাকি অন্যান্য সকল মাছগুলো থেকে সম্পূর্ণ আলাদা । এবং তার স্বাদ সম্পূর্ণ ভিন্ন হয়ে থাকে । যারা সমুদ্র উপকূলবর্তী অঞ্চলে বসবাস করে তারা সেই সমস্ত মাছের সাথে পূর্ব পরিচিত ।কখনো কখনো তারা সে সমস্ত মাছগু-লি ধরে বিভিন্ন ধরনের রেসিপি করে । সম্প্রতি সেরকম একটি রেসিপি নিয়ে আজকের এই প্রতিবেদন ।

সম্প্রতি ইউটিউব এর একটি চ্যানেলের শংকর মাছের পকোড়া করার রেসিপি দেখানো হয়েছে । আসুন দেখে নেব কিভাবে তৈরি করা হয়েছে । এই সমস্ত প্রকার মাছ গু-লি প্রথমে তারা ধরে ভালো করে ধুয়ে পরিস্কার করেছে । তারপর ছোট ছোট অংশের কে-টে নি-য়েছে । এবং তার মধ্যে যোগ করেছেন পেঁয়াজ বাটা আদা বাটা রসুন বাটা সামান্য পরিমাণ সামান্য পরিমাণ চাল গুঁড়ো লঙ্কাগুঁড়ো জিড়ে গুড়ো ও যাবতীয় এবং হলুদ ,

এরপর সমস্ত উপকরণ গু-লি সাথে মাছের অংশগু-লিকে ভালো করে মাখানো হয়েছে । এরপর সেটিকে আধঘন্টা ঢাকা দিয়ে রেখে দেয়া হয়েছে । তারপর একটি কড়াই এর মধ্যে সাদা তেল দেওয়া হয়েছে । এবং সেই সাদা তেলে মধ্যে আধঘন্টা আগে ঢেকে রাখা মাছগুলোকে ভেজে নিয়েছে এক এক করে । ঠিক এরকম ভাবে যদি আপনি বাড়িতে শংকর মাছ ভেজে থাকেন তাহলে কিন্তু এর স্বাদ অত্যন্ত সুস্বাদু হবে ।

About 24Ghanta News

Check Also

এই 3 টি ব্যবসায় নেই কোনো আর্থিক ঝুঁকি! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:- এমনটা অস্বীকার করার কোন জায়গা নেই যে বর্তমানের এই বেকার যুবক সমাজ ব্যবসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *