Breaking News

ডান্স বাংলার মঞ্চে শুভশ্রীর সাথে দারুন নাচ অভিনেতা জিৎ এর, হাসতে হাসতে পা-গল হয়ে গেলেন শুভশ্রী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- শুভশ্রী গাঙ্গুলী নতুন কোনো চমক থাকবে এমনটা আগে থেকে আশা করা যেতে পারে । আপনারা যদি শুভশ্রী গাঙ্গুলী অভিনীত ছবিগুলো দেখেন তাহলে এই বিষয়টি ভালোমতন উপলব্ধি করতে পারবেন । শুভশ্রী গাঙ্গুলী প্র-চণ্ড প-রিশ্রম করে তবে নিজের জায়গা অভিনয়জগতে প্রতিষ্ঠা করতে পেরেছেন । বর্ধমান শহর থেকে উঠে এসে কলকাতা তে পাড়ি দিয়েছিলেন নিজের স্বপ্ন পূরণের তাগিদে । তারপর চলেছে অনেকখানি ল-ড়াই ।

ল-ড়াই শে-ষে যু-দ্ধে জিতে বাড়ি ফিরেছেন তিনি । তার নিপুন অভিনয় দক্ষতা দেখে ম-ন্ত্রমুগ্ধ জনতারা তাই তো প্রতিদিনই বেড়ে চলে তার জনপ্রিয়তা । তবে নিজেকে শুধুমাত্র অভিনয় জগতের মধ্যে আবদ্ধ করে রাখে নি । বিভিন্ন ধরনের বিজ্ঞাপন মিউজিক ভিডিওতে দেখা গেছে শুভশ্রীকে অভিনয় করতে । বেশ কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি । দীর্ঘ ১৭ দিন আইসোলেশনে থাকার পর মুক্তি মিলেছে তার। এই সময় তার ছেলেকে দেখার জন্য তার বাবাও ঘরে ছিল না ।

কারণ সম্প্রতি রাজ চক্রবর্তী রাজনীতির মঞ্চে এসে উপস্থিত হয়েছেন । এবং ব্যারাকপুর থেকে প্রার্থী হয়েছিলেন তৃণমূল কংগ্রেস এর হয়ে ও জয়লাভ করে এখন একজন দায়িত্ববান বিধায়ক । তাই বাড়ির ছেলেকে দেখতে হয়েছিল পরিচালিকা কে। সম্প্রতি ডান্স বাংলা ডান্স জুনিয়ার নতুন সিজন শুরু হতে চলেছে । অর্থাৎ গত শনিবার থেকে শুরু হয়ে গিয়েছে ।

এবং এই ডান্স বাংলা ডান্সের বিচারকদের আসলে দেখতে পাওয়া যাবে অভিনেতা জিৎ শুভশ্রী গাঙ্গুলী অঙ্কুশ হাজরা এবং জনপ্রিয় অভিনেতা গোবিন্দ কে । তার আগে এক ঝলক শেয়ার করে নিলেন অভিনেত্রী শুভশ্রী ।সম্প্রতি তার নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন সেখানে দেখা দেখা যাচ্ছে যে একটি মেকআপ বাস থেকে নেমে তিনি পাড়ি দিয়েছেন স্টেজ এর উদ্দেশ্যে । সেখানে মাস্ক পড়ে নাচ প্র্যাকটিস করছে তিনি যা তিনি শেয়ার করেছেন তার অনুরাগীদের সাথে।

About 24Ghanta News

Check Also

মাত্র 10,000 টাকা পুঁজিতেই শুরু করতে পারবেন এই 25 টি ব্যবসা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বিভিন্ন ধরনের কারণে ত্বকের মধ্যে বয়সের ছাপ সৃষ্টি হয় তার পাশাপাশি একাধিক যাবতীয় সমস্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *