Breaking News

পরনে লাল পোশাক, দেখা যাচ্ছে ব’ক্ষযুগল! জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা-ম নাচ সুন্দরী জনপ্রিয় অভিনেত্রীর, ব্যাপক ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার আগ্রহ থাকে সকলের মনেই। যেভাবেই হোক না কেন তাদের সম্পর্কে জানার আগ্রহ মানুষকে সোশ্যাল মিডিয়া থেকেই অনুপ্রাণিত হতে সাহায্য করে।কারণ বর্তমান যুগে সাধারণ মানুষ হোক বা সেলিব্রিটি সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে সংযুক্ত হয়েছেন। সোশ্যাল মিডিয়া বলতে আমরা প্রধানত বুঝি ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম, টুইটার, মেসেঞ্জার প্রভৃতি অ্যাপ্লিকেশন গুলিকে।

এই অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করে তাতে অ্যাকাউন্ট তৈরি করে খুব সহজেই আমরা সোশ্যাল মিডিয়ার সাথে সংযুক্ত হয়ে যাই। সাধারণ মানুষ যেমন সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন পরিচিতি লাভ করার জন্য; ঠিক তেমনভাবে সেলিব্রিটিরা নিজেদের ভক্তগণের সাথে সংযোগ বজায় রাখার জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন।

বাড়ির অন্দরমহলে বর্তমানে বেশ জনপ্রিয় বাংলা ধারাবাহিক গুলি। এই বাংলা ধারাবাহিকগুলির মাধ্যমে পরিচিতি লাভ করেছেন অনেক নায়ক—নায়িকারা। এর মধ্যে জনপ্রিয় একটি ধারাবাহিক ছিল হারানো সুর।শর্মিষ্ঠা আচার্য হারানো সুর নামক ধারাবাহিকের অহনা চরিত্রে অভিনয় করা একটি মেয়ে । ধারাবাহিক চলাকালীন সময়ে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি । তারপর থেকে ধারাবাহিকের সম্প্রচার বন্ধ হয়ে গেলেও অটুট থেকে গেছে তার জনপ্রিয়তা । কারণ তার সুন্দর চেহারা, মিষ্টি হাসি এবং পূর্বের অভিনয় দক্ষতা।

সম্প্রতি দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে তার একটি নাচের ভিডিও। ভিডিওটি পুরনো তার কারণ ভিডিওটি টিকটকে তৈরি করা হয়েছে। আর বর্তমানে প্রায় অনেকদিন আগেই এই অ্যাপ্লিকেশনটি ভারতে নিষিদ্ধ হয়ে গিয়েছে।ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে লাল রংয়ের পোশাক পড়ে ছাদের উপরেই জনপ্রিয় হিন্দি গানে নাচ এবং নানান ধরনের এক্সপ্রেশন দিচ্ছেন অভিনেত্রী। মুহুর্তের মধ্যেই তার পূর্বের জনপ্রিয়তার খাতিরে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হইচই সৃষ্টি করেছে। চাইলে এই ভাইরাল ভিডিওটি আপনারাও দেখে আসতে পারেন।রইলো সেই ভিডিও।

About 24Ghanta News

Check Also

শচীনের স্ত্রী শচীনের থেকে বড় ৬ বছরের। জেনে নিন তাদের প্রেমকাহিনীর গোপন তথ্য!

নিজস্ব প্রতিবেদন:শচীন তেন্ডুলকর অর্থাৎ ক্রিকেট জগতের কিংবদন্তি কে চেনেন না এরকম মানুষ হয়তো খুব কমই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *