Breaking News

সামনে এলো নুসরাতের মা হওয়ার তারিখ! চরম সিদ্ধান্ত নিলেন নুসরাতের স্বামী নিখিল জৈন!

নিজস্ব প্রতিবেদন:-এবার জানা গেলো নুসরাত জাহান এর মা হবার তারিখ । খোকা ৪২০ সিনেমার মাধ্যমে নুসরাত জাহান আত্মপ্রকাশ করেন নিজেকে একজন অভিনেত্রী হিসেবে ।।তারপর তার জনপ্রিয়তা ধরে রাখতে পারেনি। কেউ । মুহূর্তের মধ্যে খবরের শিরোনাম দখল করতে শুরু করলো এই অভিনেত্রী । একের পর এক দুর্ধর্ষ সিনেমা মাধ্যমে মন জয় করতে থাকলো বাংলার দর্শকদের । তার পাশাপাশি তিনি নিজেকে সীমাবদ্ধ রাখেননি অভিনয় জগতে । তিনি পাড়ি দিলেন রাজনৈতিক জগতে এবং সেখানেও পেয়েছিলেন সফলতা তাইতো তিনি এই বাংলা দায়িত্ববান সাংসদ কিন্তু প্রশ্ন থেকে অন্য জায়গায়।

বেশ কিছুদিন আগে নুসরাত জাহান একটি ছবিতে অভিনয় করেন যার নাম হচ্ছে এস এস কলকাতা । এই ছবিতে অভিনয় করার সময় অভিনেতা যশ সেনগুপ্ত সাথে সম্পর্ক ঘনিষ্ঠ এবং তার প্রেমে লিপ্ত হয় ।যদিও প্রথম দিকে কোনো রকম কোনো প্রতিক্রিয়া দিতে নারাজ ছিলেন অভিনেত্রী । কিন্তু এখন হয়তো এই ঘটনা অনেকেই জেনে গেছে । নিখিল জৈন সাথে দীর্ঘ সাত মাস বিচ্ছেদের পর কয়েক দিনের মধ্যেই তাদের আইনি বি-চ্ছে-দ করবে এমনটাই জানালেন নিখিল জৈন ।শুধুমাত্র এই কথা নয় তার পাশাপাশি তুলে ধরলেন বিস্ফোরক তথ্য যা শুনলে আপনি অবাক হবেন।

সম্প্রতি নুসরাত জাহানের মা হওয়ার গল্প ছড়িয়ে পড়েছে নেট মাধ্যমে সর্বত্র । অনেকে তাকে অভিনন্দন জানিয়েছেন শুভেচ্ছা জানিয়েছেন ।কিন্তু তার পাশাপাশি শুরু হয়েছে ব্যাপক সমালোচনা এবং জল্পনা। কিন্তু তার সাথে সাথে যে দুটি ঘটনা বা যে দুটি প্রশ্ন থেকে যাচ্ছে সেটি হল যে এই সন্তানের বাবা কে ? এবং দ্বিতীয়তো নুসরাত জাহান কবে মা হতে চলেছেন ?

সেই অর্থে নিখিলের কাছ থেকে জানা গেছে যে নিখিল অন্তত এই সন্তানের বাবা নন । তাই সন্তানের বাবা কে? সে নিয়ে থাকছে প্রশ্ন । দ্বিতীয় প্রশ্ন অর্থাৎ কবে নুসরাত মা হতে চলেছে সে অর্থে জানা যাচ্ছে যে ডাক্তারের পরামর্শ মতন নুসরাত জাহান ১০ সেপ্টেম্বর বা তার আশেপাশে সময়ে মা হতে চলেছে। অর্থাৎ আনুমানিক ১০ সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে মা হওয়া পর্যন্ত।

About 24Ghanta News

Check Also

আধার কার্ড ও প্রাইভেট চাকরির বিষয়ে 2 টি গুরুত্বপূর্ণ ঘোষণা করল কেন্দ্র! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-আমাদের জীবনে আধার কার্ডের গুরুত্ব কতখানি তা আমরা প্রত্যেকেই জানতে পারি যদি আমরা নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *