Breaking News

ক’রোনার টিকা নিয়ে অ-সুস্থ জুন আন্টি, করতে পারলেন না শ্রীময়ী সিরিয়ালের অভিনয়ও, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ধারাবাহিক জগতের সঙ্গে যুক্ত থাকা অভিনেতা এবং অভিনেত্রী দের মধ্যে যারা ভালো চরিত্রে অভিনয় করে অর্থাৎ নায়ক নায়িকার চরিত্রে অভিনয় করেন তাদেরকেই একমাত্র মনে বেশি মাত্রায় ধরে আমাদের একথা অস্বীকার করার কিন্তু কোন জায়গা নেই । কিন্তু কোথাও যেন এর ব্যতিক্রম দেখা গেছে শ্রীময়ী ধারাবাহিক এ । এই ধারাবাহিকের জুন আন্টি অর্থাৎ উশশী চক্রবর্তী জুন আন্টি চরিত্রে অভিনয় করছেন এবং জুন আন্টি সকল দর্শকের কাছে খল নায়িকা হিসেবে পরিচিতি পেয়েছে ।

কিন্তু তবুও কোথাও যেন জুন আন্টি বাকি অন্যান্য সকল অভিনেতা এবং অভিনেত্রীর থেকে জনপ্রিয়তার নিরিখে বেশি মন জয় করে ফেলেছে দর্শকদের ।জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী তে জুন আন্টি চরিত্রে অভিনয় করা যায় উষসী চক্রবর্তী কে। শুধুমাত্র অভিনয় জগতে তার পাশাপাশি সমাজের যথেষ্ট সচেতন মূলক বার্তা প্রদান করে থাকেন এই অভিনেত্রী মাঝেমধ্যেই । যেহেতু ধারাবাহিকে একটি পরিবারের বাস্তব কিছু তুলে ধরা হয়েছে তাই বাড়ির মা এবং কাকিমা দের কাছে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে সেই ধারাবাহিকটি । এমনকি জুন আন্টি কিন্তু এই ধারাবাহিকের মূল চরিত্র বলতে পারে । কারণ ধারাবাহিকের টা-নটা-ন উ-ত্তেজনা বজায় থাকে শুধুমাত্র জুন আন্টির জন্য এবার সেই জুন আন্টি অসুস্থ হলেন ব্যাপক পরিমাণে ।

দেশের এই ভয়াবহ পরিস্থিতিতে রাজ্য এবং কেন্দ্রীয় সরকারের তরফ থেকে বারবার ঘোষণা করা হচ্ছে যেন প্রত্যেকেই ক-রোনা টি-কা নিয়ে নেয় । তাতে শ-রীরের মধ্যে স্ট্রং ইমিউনিটি তৈরি হবে । যার ফলে করোনা দ্বিতীয় বার বা প্রথমবারের মতন করোনা আ-ক্রমণ করতে পারবে না। সেই সূত্রে আমরা দেখেছি লাইনের রাস্তাঘাটে শুধুমাত্র টিকা করনের জন্য । অনেক জায়গা আবার টিকাকরণ নিয়ে অনেক অ-ভিযোগ উ-ঠে এসেছে । যাই হোক সেই সমস্ত নেগেটিভিটি বাদ দিয়ে যদি পজিটিভ দিক তুলে ধরার চেষ্টা করি তাহলে এমনটা বলতে হয় যে টিকাকরণ নেওয়ার পর অনেকটা সুস্থ ।

এবার জুন আন্টি টিকা নেওয়ার পর অ-সুস্থতা বো-ধ ক-রলেন । তাই ব-ন্ধ হয়ে গেল শু-টিং । পাঠাতে পারলেন না তাঁর দৃশ্য । যেহেতু বাড়ি থেকে এখন সমস্ত ধারাবাহিকগুলো শু-টিং করা হচ্ছে। তাই বাড়ি থেকে ক্যামেরার সামনে দাঁড়িয়ে শু-টিং করে পাঠানো মতন অবস্থায় ছিলেন না জুন আন্টি। এমনটাই জানিয়েছেন তিনি এক সংবাদমাধ্যমকে । সোমবার দিন করোনা টিকা নেওয়ার পর তার শ-রীর অ-সুস্থ হয়ে যায় ব্যা-পক প-রিমাণে । ১০০ উপরে জ্ব-র আসতে শুরু করে । ঘা-ড়ে ব্য-থা হা-তে পা-য়ে ব্য-থা অ-সহ্য পরি-মাণে । যার ফলে বিছানা থেকে উ-ঠে দাঁ-ড়াবার মত ক্ষ-মতা তার নে-ই ।তবে কিছুদিন পর সুস্থ হয়ে সে স্বমহিমায় বিরাজ করবেন তিনি ধারাবাহিকে ।

About 24Ghanta News

Check Also

এই 3 টি ব্যবসায় নেই কোনো আর্থিক ঝুঁকি! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:- এমনটা অস্বীকার করার কোন জায়গা নেই যে বর্তমানের এই বেকার যুবক সমাজ ব্যবসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *