Breaking News

রাজের জন্মদিনে ছোট ছোট গরিব বাচ্চাদের নিয়ে রাজের জন্মদিন পালন করলেন শুভশ্রী, কা-ট’লেন কেকও, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার শুভশ্রীর কোলে দেখা গেল অন্য এক বাচ্চাকে । যা থেকে প্রতিনিয়ত মিনিটে মিনিটে উঠে আসছে হাজার হাজার প্রশ্ন । এই বাচ্চা কার ? কোথা থেকে পাওয়া গেল বাচ্চাকে? সে বাচ্চা শুভশ্রী গাঙ্গুলীর সাথে কি করছে ?এই ধরনের প্রশ্ন । বাংলা অভিনয় জগতের শুভশ্রী গাঙ্গুলীর অবদান ঠিক কতটা সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না । কারণ বাংলা অভিনয় জগতকে প্রথম সারিতে তুলে ধরার জন্য এ সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী দের অবদান রয়েছে তাদের মধ্যে শুভশ্রী গাঙ্গুলী অন্যতম ।কলকাতাতে নিজের স্বপ্ন পূরণের জন্য বর্ধমান শহর থেকে পাড়ি দিয়েছিলেন এবং ক-ঠোর সংগ্রাম করার পর অবশেষে সেটা সফল হয়েছে ।

তাইতো এই বাংলা মানুষ পেয়েছে একজন হাসিখুশি অভিনেত্রীকে । বেশ কিছুদিন আগে তার কোল আলো করে আসে ছোট্ট একটি পুত্রসন্তান যার নাম ইউবান এবং একে নিয়ে জ-ল্পনা ও উ-ত্তেজনা শেষ নেই । প্রতিনিয়ত কোনো-না-কোনো ভিডিও ভাইরাল হয়েছে তার । তার পাশাপাশি যত বাড়ছে ততোই যেন তার সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করছে তার অনুরাগীরা ।

আপনি জানলে অবাক হবেন এই একরত্তির বাচ্চার ইতিমধ্যে ফেসবুকে ফ্যান পেইজ খোলা হয়ে গেছে । অর্থাৎ আপনি এমনটা অনুমান করতে পারেন যে শুভশ্রী গাঙ্গুলী ছেলের জনপ্রিয়তা কতখানি। তিন বছর আগে পরিচালক রাজ চক্রবর্তীর সাথে বিবাহব-ন্ধনে আ-বদ্ধ হন তিনি । তারপর চুটিয়ে সংসার করছেন ।শুধুমাত্র অভিনয় জগতে নয় তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় তিনি ।তবে এবার আর তার কোলে ইউভা ন কে নয় বরং দেখা গেল অন্য একটি ছোট বাচ্চাকে । সেই বাচ্চাকে কোলে নিয়ে শুভশ্রী গাঙ্গুলী ছবি শেয়ার করেছেন তার নিজের ইনস্টাগ্রামে । কিন্তু প্রশ্ন থাকে এই বাচ্চাটি কার।

বিশেষ সূত্রে জানা যাচ্ছে এই বাচ্চাটি তারিখ এক ঘনিষ্ঠ বান্ধবীর । সেদিন তার জন্মদিন ছিলো এবং তার সেই ছবি শেয়ার করে তিনি লিখেছেন জন্মদিনের অনেক শুভেচ্ছা আমার তরফ থেকে ভালো থেকো সুস্থ থেকো আর এভাবেই বড় হয়ে ওঠো । জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে শুভশ্রী গাঙ্গুলী যে কটি ছবি শেয়ার করেছেন সেগুলো বেশ জনপ্রিয়তা পেয়েছে তার অনুরাগী মহলে । তার পাশাপাশি সেদিন বান্ধবীর জন্মদিনের পার্টিতে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল ছোট্ট ছেলে ইরফান কি আদর মাখা সেই সমস্ত ছবিগুলি দখল করেছে খবরের শিরোনাম । ইতিমধ্যে সেই ছবিগুলি নিয়ে চর্চা শুরু হয়েছে অনুরাগী দপ্তরে।

About 24Ghanta News

Check Also

এই 3 টি ব্যবসায় নেই কোনো আর্থিক ঝুঁকি! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:- এমনটা অস্বীকার করার কোন জায়গা নেই যে বর্তমানের এই বেকার যুবক সমাজ ব্যবসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *