Breaking News

বিয়ের পর নীলের প্রথম জন্মদিন! বরকে দারুন উপহার দিলেন তৃনা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- জন্মদিনের অনিন্দে মেতে উঠলেন নীল ও তৃণা । কি দিলেন উপহার? জানেন কি? । ১০ বছরের প্রেম ভালোবাসা বেশ কিছুদিন আগে পরিণত হয়েছে । জাঁকজমকপূর্ণভাবে বিবাহ সম্পন্ন হয়েছে অভিনয় জগতের অন্যতম জনপ্রিয় জুটি নিল এবং তৃণার । সে ঘটনা অজানা নয় আমাদের কারোর কাছে । সোশ্যাল মিডিয়া আমাদেরকে সে ঘটনা বারবার তুলে ধরেছে এবং আমরা এই ব্যাপারে অবগত যে বিবাহ শেষ হবার পর নিল এবং তৃণা যোগ দিয়েছে তৃণমূল কংগ্রেসের।এমনিতেই তৃণা সাহা অভিনয় জগতে জনপ্রিয় ।

বর্তমানে তাকে খরকুটো ধারাবাহিকে গুনগুনে চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে ।।তার পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় ।।তার জীবনের ছোটখাট বিষয়গুলো প্রতিনিয়ত তুলে ধরেন তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এবং সোশ্যাল মিডিয়াতেও রয়েছে তার যথেষ্ট বেশি ফ্যান ফলোইং এর সংখ্যা। তবে এবার জন্মদিনে র পার্টিতে মাতোয়ারা তৃণা নীল ও তার বন্ধু বান্ধবীরা।

তার প্রিয় ভালোবাসার মানুষটির জন্মদিন আর সারপ্রাইজ থাকবে না তার কখনো কি হতে পারে? তাই গ-ভীর রাতেই সমস্ত রকম আয়োজন করে রেখেছিলেন অভিনেত্রী তৃণা সাহা । এবং বারোটা বাজতে এই নীল কে উপস্থিত করেছিল সেই সারপ্রাইজ এর সামনে। যা দেখে নিল রীতিমত অবাক এবং হ-তভ-ম্ব ।কারণ একটা নয় দুটো নয় বরং চারটে কেক হাজির করেছিল তৃণা সাহা । তার পাশাপাশি বন্ধুবান্ধবরাও উপস্থিত ছিল সামনে যা দেখে আ-বেগপ্র-বণ হয়ে পড়ে নিল ।

চারটি কেককেটে রাত্রে বেলাতে জন্মদিন উদযাপন করেন অভিনেতা নিল । তার পাশাপাশি তার পরের দিন সকালে বেশ কিছু অনাথ শিশুদের সাথে কেক কেটে জন্মদিন শুভ আরম্ভ করে তিনি । ইতিমধ্যে তার অনুরাগীরা জানতে চেয়েছেন যে উপহার হিসেবে কি পেয়েছেন ।সেই সূত্রে সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তৃণা তাকে একটি দামি সাইকেল গিফট করেছে যেহেতু তিনি সাইকেল চালাতে বেশি পছন্দ করেন । তার পাশাপাশি একটি বড় টিভি গিফট করেছে তাকে । সেই টিভি তারা একসাথে দেখবে বলে জানিয়েছেন ।।জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা পেয়েছেন তিনি ।

About 24Ghanta News

Check Also

এই 3 টি ব্যবসায় নেই কোনো আর্থিক ঝুঁকি! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:- এমনটা অস্বীকার করার কোন জায়গা নেই যে বর্তমানের এই বেকার যুবক সমাজ ব্যবসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *