Breaking News

প্রকাশ্যে ছেলেকে দুধ খাওয়ানোর ভিডিও পোস্ট করলেন মধুবনী, নিমেষে ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ভালোবাসা ডট কম এর মাধ্যমে অভিনয় জগত শুরু হয় তাদের একসাথে সেইখান থেকে পথ চলা শুরু । তারপর সম্পর্কে জড়িয়ে পড়া ।সেই সম্পর্ক ধীরে ধীরে প্রেমে পরিণত হওয়া এবং পরবর্তী ক্ষেত্রে সেই সম্পর্ককে বিয়ের মাধ্যমে পূর্ণতা দান করা । এই ছিল ছোটগল্প মধুবনী এবং রাজা গোস্বামীর গল্প ।

অবশেষে সেই গল্প সত্যি হবার পর তার ঘর আলো করে এসেছে ছোট্ট একটি পুত্রসন্তান ।এখন শুভশ্রী গাঙ্গুলীর মতন খবরের শিরোনাম দখল করছে প্রতিনিয়ত মধুবনী গোস্বামী এবং রাজা । যখন সন্তান জন্ম নিয়েছিল তখন হা-সপাতালের বে-ড থেকে একটি ছবি শেয়ার করেছিলেন রাজা গোস্বামীর মধুবনীর। সেই ছবি জনপ্রিয়তা পেয়েছিল ব্যাপক পরিমাণে । তার পাশাপাশি বিভিন্ন ধরনের মা এবং ছেলের ছবি শেয়ার করতে দেখা যায় রাজা গোস্বামী এবং মধু বনি যে । সেগুলিও জনপ্রিয়তা পায় ব্যাপক পরিমাণে ।

তবে সম্প্রতি কোলে নতুন একটি ছবি শেয়ার করতে দেখা গেল মধুবনী গোস্বামীকে এবং সেই ছবিটি ঝড়ের গতিতে পুনরায় হলো ভাইরাল । যেহেতু রাজা গোস্বামী শুটিংয়ের কাজের জন্য বাইরে থাকেন তাই আপাতত ছেলের কাছাকাছি আসতে পারেন না তিনি । দেশের এই ভ-য়-ঙ্কর প-রিস্থিতির আঁচ যাতে তার ছেলের উপর না পড়ে তার চেষ্টা করে থাকেন সবসময় তিনি । কিন্তু তবুও মাঝে মধ্যে দূর থেকে ছেলেকে দেখে মনে শান্তি পায় তিনি ।

আমরা প্রত্যেকেই জানি ছোটবেলা থেকে মায়ের দুধ খেয়ে বড় হয় ছেলেরা এবং মেয়েরা । এবার সেই চিত্র দেখা গেল মধুবনী সাথে । সম্প্রতি একটি ছবি প্রকাশিত হয়েছে মাধ্যমে সেখানে দেখা যাচ্ছে যে ছেলেকে কোলে করে নিয়ে দুগ্ধ পান করাচ্ছে অভিনেত্রী তথা মা মধুবনী । মা এবং ছেলের এই আদরমাখা ছবিটি বেশ পছন্দ হয়েছে নেট নাগরিকদের ।তাই মুহূর্তের মধ্যে জনপ্রিয়তা পেয়েছে সেই ছবিটি ।

About 24Ghanta News

Check Also

এই 3 টি ব্যবসায় নেই কোনো আর্থিক ঝুঁকি! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:- এমনটা অস্বীকার করার কোন জায়গা নেই যে বর্তমানের এই বেকার যুবক সমাজ ব্যবসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *