Breaking News

“নিখিলের সঙ্গে স-হ-বা-স করতাম, কিন্তু ওকে বিয়ে করিনি, তাই বি’চ্ছেদের প্রশ্নই নেই”,- বললে নুসরত ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বেশ কয়েকদিন আগে বলাবাহুল্য কয়েক মাস আগে খবরের শিরোনাম দ-খল করে রেখেছিল শ্রাবন্তীর বি-চ্ছেদের ঘটনা । পরপর তিনটি বিয়ে ভেঙে যাওয়ার কারণে স-মা-লোচনার ঝড় ওঠে ছিল তাকে নিয়ে । কিন্তু এবার সেই খবরের শিরোনাম দখল করলো নুসরাত জাহান । আমরা জানি যে ২০১৮ সালে নুসরাত জাহান এবং নিখিল জৈন বিবাহ করেন । কিন্তু সেই বিয়েতে সম্পূর্ণ রকম ভাবে অ-স্বীকার করছেন অভিনেত্রী ।তুলে ধরেছেন অন্য এক তথ্য যা জানা ছিল না এতদিন ।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে নুসরাত জাহান বোঝাতে চেয়েছেন যে তিনি অ-ন্তঃস-ত্ত্বা কিন্তু সে সন্তান কার তা নিয়ে রয়েছে প্রশ্ন । এখানে । যেহেতু নুসরাত জাহান এর সাথে অভিনেতা যশ এর প্রেমের সম্পর্ক প্রকাশ্যে উঠেছে তাই অনেকে মনে করছেন যেটি তার সন্তান । এমনকি নিখিল জৈন সরাসরি ভাবে অ-স্বীকার করেছেন এবং বলেছেন যে তিনি অবাক এতে এবং তিনি নিশ্চিত যে এই সন্তান তার নয় ।

সেখান থেকে দাঁড়িয়ে প্রতিনিয়ত বে-ড়েছে জ-ল্পনা এবং উ-ত্তেজনা । অবশেষে তার ইতি টানার চেষ্টা করলো নুসরাত জাহান । কিন্তু সফল হলো না । সম্প্রতি এমনটাই জানা যাচ্ছে যে নিখিল কো-র্টের দ্বা-রস্থ হয়েছে এবং নুসরাত জাহানকে ডি-ভোর্স দিতে চেয়েছেন । কিন্তু এই পরিপেক্ষিতে নুসরাত জাহান যে তথ্য তুলে ধরেছে সেটাও অ-বাক করার মতো ।

সকলকে নুসরাত জাহান জানিয়েছেন যে তাদের বিয়ে হয়েছিল তুরস্কে এবং সেখানকার নিয়ম অনুসারে এই দিয়ে সম্পূর্ণভাবে অবৈধ হিন্দু বা মুসলিম শাস্ত্রের কোনরকম ভাবে নিয়ম পালন করে তাদের বিয়ে হয়নি । তাই তারা বিবাহ করেননি বরং তারা ‘লিভ ইন’ করতেন । যখন বিয়ে হয়নি তখন বি-চ্ছে-দের কোন প্রশ্নই ওঠে না । এই ধরনের মন্তব্য করার পর রীতিমত স-মা-লোচনা এবং জ-ল্পনা তু-ঙ্গে উঠেছে ।

About 24Ghanta News

Check Also

আধার কার্ড ও প্রাইভেট চাকরির বিষয়ে 2 টি গুরুত্বপূর্ণ ঘোষণা করল কেন্দ্র! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-আমাদের জীবনে আধার কার্ডের গুরুত্ব কতখানি তা আমরা প্রত্যেকেই জানতে পারি যদি আমরা নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *