Breaking News

নদীর পাড় দিয়ে আনমনায় যাচ্ছিলো বা-ঘ, হটাৎ আস্তে আস্তে কুমির এসে মু’খে পু-রে নিলো বা-ঘকে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- শিক্ষা হোক বা স্বাস্থ্য , সামাজিক দায়বদ্ধতা হোক বা রাজনৈতিক সবকিছু আমরা জানতে পারি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । তাই বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া অন্যান্য বাকি সব থেকে জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে। এমনটা বলা যেতেই পারে । এখন আর মানুষ বাড়িতে টিভি খুলে বসো না বরং সেই জায়গায় খুলে মোবাইল ইন্টারনেট সহযোগ এ এবং স্মার্টফোনের মাধ্যমে সোশ্যাল মিডিয়া আমাদের সামনে তুলে ধরে পৃথিবীর আ-নাচে-কা-নাচে ঘটে যাওয়া এমন কিছু ঘটনা যা হয়তো আমরা কোনদিন দেখার সুযোগ পেতাম না যদিনা সোশ্যাল মিডিয়া সেটা তুলে ধরত।সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের কাছে ।

অর্থাৎ এই মিডিয়াতে যে সব সময় রাজনৈতিক বা আলাদা কোন ধরনের ঘটনা দেখা যায় এমনটা কিন্তু নয় ।এর পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও আমরা দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ার দরুন । আর এবার ঠিক সেরকমই একটি হলো । যেটি অবাক করে দিয়েছে নেট দুনিয়ার সমস্ত দর্শকদের। গ-ভীর জ-ঙ্গলে ঘটনা আমরা প্রত্যেকেই জানি এবং প্রতিনিয়ত জানতে পারছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । আমাদের প্রত্যেককেই ল-ড়াই সং-গ্রাম করে বেঁচে থাকতে হয় ।

জীবনের প্রতিটা মুহূর্ত নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য এই লড়াই করাটা জরুরী এবং প্রতিনিয়ত মানুষ থেকে শুরু করে পশু-পা-খি জ-ন্তু-জা-নোয়ার প্রত্যেকে অপরের সাথে ল-ড়াই ক-রছে বলেই অস্তিত্বের উত্থান-পতনই চিত্র দেখা যায় । এটা প্রকৃতির খুব বাস্তব এবং ক-ঠিন একটি নিয়ম । কখনো কখনো এই সমস্ত ঘটনাবলি ম-র্মা-ন্তিক হলেও আমাদের করণীয় কিছু থাকে না । কারণ প্রকৃতি উর্ধ্বে কোন মানুষ যেতে পারে না সেই সংস্থা নিয়ম মেনে চলতে হয় সকলকে। সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে একটি চি-তাবা-ঘ জলাশয় থেকে জল খাবার জন্য আসে

এবং সে অতি সাবধানতার সাথে ভ-য়ে ভ-য়ে জলাশয় থেকে আনমনে জল খাচ্ছিলো । তখনই হঠাৎ করে সেই জলের মধ্যে থাকা হিং-স্র কু-মির তার গ-লার মধ্যে স-জোরে আ-ক্রমণ করে এবং তৎক্ষণাৎ তাকে টা-নতে টা-নতে জ-লাশয়ের মাধ্যমে নিয়ে চলে যায় । সেই বা-ঘটি নিজেকে কু-মিরা হা-ত থে-কে বাঁ-চানোর জন্য আ-প্রাণ চেষ্টা করলো । কিন্তু বি-ফলে যা-য় সে । সাথে সাথে ঘটনা প্রমাণ হয় যে সবসময় শ-ক্তি দিয়ে কোন কিছু জয় করা যায় না কখনো কখনো সঠিক সময়ের অপেক্ষা করতে হয় এবং সুযোগ বুঝে কো-প মা-রতে হয় । এই ঘটনা সেই চিত্র তুলে ধরেছে আর একবার ।

About 24Ghanta News

Check Also

লকডাউনের জন্য বাড়িতে বসে থেকেই ভক্তদের সঙ্গে জমিয়ে আড্ডা দিচ্ছেন অভিনেত্রী কোয়েল! জানালেন তার নিজের নামের মানে! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে সব সেলিব্রিটি তারকারাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে অন্যতম মাধ্যম হিসেবে বেছে নিয়েছে। যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *