Breaking News

একদম ছোট ছোট করে ছেলেদের মত চুল কে’টে ফেললেন অভিনেত্রী মিমি চক্রবর্তী, আসলেন ভিডিও লাইভে, রইল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার সম্পূর্ণ আলাদা লুকে ধরা দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী । বাংলার অভিনয় জগতে এমন অনেক অভিনেতা এবং অভিনেত্রী রয়েছেন যারা শুধুমাত্র তাদের অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নিয়েছে লক্ষ লক্ষ দর্শকের মন। সেই তালিকা থেকে বাদ যায়নি প্রথম এবং পুরনো যুগের নায়িকারাও। এবং তাদের মধ্যে একজন হেভিওয়েট অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। জলপাইগুড়ির মেয়ে হলেও এই কলকাতাতে এসে নিজের স্বপ্ন পূরণ করেছেন তিনি ।এবং হয়ে উঠেছেন এই বাংলার একজন স্বনামধন্য অভিনেত্রী ।

শুধু তোমারই জন্য সিনেমা টার মাধ্যমে মিমি চক্রবর্তী ব্যাপক জনপ্রিয়তা লাভ করে তার পাশাপাশি এর আগে এবং পরে অনেক ধরনের ছবি রয়েছে যা মিমি চক্রবর্তীকে জনপ্রিয়তার কেন্দ্রবিন্দুতে আনতে সাহায্য করেছিল । শুধুমাত্র অভিনয় জগতে নিজেকে সীমাব-দ্ধ রাখেননি । পাড়ি দিয়েছে রাজনীতিতে । শাসকদলের হাত ধরে রাজনীতিতে পা দিয়েছিলেন এবং তৃণমূল কংগ্রেসের হয়ে ভোটের দিয়েছিলেন যার ফলে বর্তমানে তিনি একজন দায়িত্ববান সাংসদ ।

সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকেন অভিনেত্রী । মাঝেমধ্যে এমন কিছু উ-ষ্ণতা মা-খানো ছবি শেয়ার করেন যা মুহূর্তের মধ্যে বা-ড়িয়ে তো-লে উ-ষ্ণতা । তার পাশাপাশি কু-পোকা-ত করে দেয় তরুণ প্রজন্মের ছেলেদের । তবে সম্প্রতি যে ঘটনাটি দেখা গেল সেখান থেকে উঠে এসেছে প্রশংসা ও ভালোবাসা । এই মুহূর্তে ল-কডা-উন চলছে । তাই ঘরবন্দি আমরা প্রত্যেকে । তাই নিজেকে নানান ধরনের স্টাইলে সুন্দর করে তোলার চেষ্টা করছেন অনেকে সেই তালিকায় রয়েছে অভিনেত্রী মিমি চক্রবর্তীও ।

নতুন একটি হেয়ার স্টাইল নিয়ে হঠাৎ করেই তাকে সামনে উঠে আসতে দেখা গেল । সম্প্রতি মিমি চক্রবর্তী পিংক কালারের স্লি-ভলেস জামা এবং ফ্রাঞ্চিস স্টাইলে চুল কেটে হাজির হয় তার প্রোফাইলে । যা দেখে ভক্তরা রীতিমত চোখ সরাতে পারছে না ।তার পাশাপাশি মুহূর্তের মধ্যে বেড়ে চলেছে তার কমেন্ট অর্থাৎ মন্তব্যের সংখ্যা । এবং লাইকের সংখ্যা ।ইতিমধ্যে অনুরাগীদের মনে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে সেই ছবিটি।

About 24Ghanta News

Check Also

এই 3 টি ব্যবসায় নেই কোনো আর্থিক ঝুঁকি! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:- এমনটা অস্বীকার করার কোন জায়গা নেই যে বর্তমানের এই বেকার যুবক সমাজ ব্যবসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *