Breaking News

পরনের শাড়ি-ব্লাউজ! জনপ্রিয় ‘চঞ্চলা মন’ গানে ছাদের উপরেই উ-দ্দা’ম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে আমরা প্রত্যেকে একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি । দেশের যা অবস্থা তাতে ভেঙে পড়েছে সামাজিক রাজনৈতিক এবং অর্থনৈতিক দিক । এমতাবস্থায় কবে সবকিছু আবার স্বাভাবিক হবে তা ভেবে পাচ্ছেন না কেউই । ক-রোনা দ্বিতীয় ঢেউ রীতিমতো বে-সামাল করে দিয়েছে গোটা ভারত বর্ষ কে । তার পাশাপাশি রাজ্য গুলোর দিকে দেখলেও একই চিত্র দেখা যাচ্ছে ।

শুধুমাত্র ক-রোনা নয় তার পাশাপাশি বিভিন্ন ঘূ-র্ণিঝ-ড় পশ্চিমবঙ্গ তারা আশেপাশে অঞ্চল গু-লিকে একদম ধ্বং-সস্তূপে পরিণত করে দিয়েছে ।বিশাল ক্ষ-য় ক্ষ-তির মুখোমুখি এই মুহূর্তে গোটা ভারতবর্ষে । কিন্তু তবুও আমাদেরকে সচেতন থাকতে হবে ঘুরে দাঁড়াবার লক্ষ্য স্থির রাখতে হবে। এই কঠিন সময়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থা বারবার নির্দেশ দিয়েছে যাতে বাইরে বেরোলে অতি অবশ্যই মাস্ক পড়তে হবে তার পাশাপাশি নিরাপদ দূরত্ব বজায় রেখে যেন মেলামেশা করি । কিন্তু বর্তমানে বাজার ঘাটে চিত্রটা এর সম্পূর্ণ বিপরীত । মনেই হবেনা যে এই মহামারী ভারতের মধ্যে বিরাজ করছে ।

তা তো অসচেতন এবং দায়িত্বজ্ঞানহীনতার জন্য প্রতিনিয়ত বা-ড়ছে ক-রোনা । লা-ফিয়ে বা-ড়ছে মৃ-ত্যুসংখ্যা ।তাই সামাজিক সচেতনতা অতি অবশ্যই দরকার । কিন্তু বাড়িতে বসে সামাজিক সচেতনতা কিভাবে দেওয়া যায় তার একটি অভিনব পদ্ধতি বের করেছে এই কয়েকজন যুবক এবং যুবতী । সম্প্রতি নাচের একটি গ্রুপ থেকে একটি নাচ প্রকাশ করা হয়েছে । এবং সেই নাচ এর মাধ্যমে তারা সকল মানুষদেরকে সামাজিক বার্তা প্রদান করতে চেয়েছেন ।

সেই নাচের মধ্যে নিরাপদ দূরত্ব মাস্ক পরা বার বার সাবান দিয়ে হাত ধোয়া স্যানিটাইজার করা ইত্যাদি সমস্ত ঘটনা তুলে ধরা হয়েছে । জনপ্রিয় একটি বাংলা গান আবার ঝ-ড় থেমে যাবে গানের সাথে বাড়িতে থেকেই প্রত্যেকে ক্যামেরাব-ন্দি করেছেন নিজেকে । তার পাশাপাশি এই ল-কডা-উন আমাদেরকে এমনটা শিক্ষা দিয়েছে যে দূরে থেকেও কিন্তু আমরা একসাথে থাকতে পারি। ইতিমধ্যে সেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে । ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র । এসেছে প্রচুর মন্তব্য ।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *