Breaking News

লাইনের ওপর রাখা ছিল পাথর, স্পি’ডে যেতে গিয়ে দুই ভাগে ভাগ হয়ে উ-পরে উ-ঠে গেল ট্রেন, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের প্লাটফর্ম যেখানে নিজের কোনো ঘটনা বা আমাদের আশেপাশে কোন ঘটনা মুহূর্তের মধ্যে পৌঁছে দেওয়া যেতে পারে পৃথিবীর আ-নাচে-কা-নাচে। শুধুমাত্র যে প্রতিভা তুলে ধরা যায় এমনটা কিন্তু নয় । এর পাশাপাশি ছোটখাটো জীবনের মুহূর্তগুলো ক্যামেরাব-ন্দী করেও অনেক সময় বিভিন্ন মানুষ পৌঁছে গেছেন পৃথিবীর সর্বত্র । এর পাশাপাশি মানুষ রীতিমতো গৃহব-ন্দি । যার ফলে এক-ঘে-য়েমি গ্রাস করছে তাদের জীবনকে এবং সেটি কাটিয়ে তুলতে মূলত তারা মু-খ গু-জে সোশ্যাল মিডিয়াতে ।

সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের কাছে । অর্থাৎ এই মিডিয়াতে যে সব সময় রাজনৈতিক বা আলাদা কোন ধরনের ঘটনা দেখা যায় এমনটা কিন্তু নয় । এর পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও আমরা দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ার দরুন । আর এবার ঠিক সেরকমই একটি হলো । যেটি অবাক করে দিয়েছে নেট দুনিয়ার সমস্ত দর্শকদের।

একই লাইনে দুটি ট্রেন দু-রন্ত গ-তিতে চলে আসার ধরুন যাত্রীদের মধ্যে সৃষ্টি হলো চরম আ-তঙ্ক । আসলে ঘটনাটি ঘটেছে একটু অন্যরকমভাবে । যে ভিডিওটি দেখানো হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি লোকাল ট্রেন তার নিজস্ব লাইনে ধরে প্লাটফর্মে দিকে এগিয়ে যাচ্ছে এবং অপরদিকে সেই লাইনে প্লাটফর্ম থেকে একটি লোকাল ট্রেন গন্তব্যে যাওয়ার জন্য রওনা হয়েছে । কোন কারণে ভুলবশত একই লাইনের দুটো ট্রেন পড়ে গেছে । যার ফলে সৃষ্টি হয়েছিল যাত্রীদের মধ্যে চ-রম আ-তঙ্ক ।

কিন্তু এই ঘটনাটি রীতিমতো দু-র্ঘ-টনা সৃ-ষ্টি করেছে । ভিডিওতে দেখা যাচ্ছে যে লোকাল ট্রেনটি দু-রন্ত গ-তিতে তার গন্তব্যে দিকে যাচ্ছে । এবং সেই লাইনের মধ্যেই অ-পর প্রা-ন্ত থেকে ছু-টে আ-সছে অ-ন্য একটি ট্রে-ন । যখন তারা মু-খোমু-খি হ-য়ে যা-য় তখন আর করার মতন কিছুই ছিল না । যার ফলে সরাসরি ধা-ক্কা লা-গে দুটি ট্রেনের মধ্যে এবং লোকাল ট্রেনটি লা-ইনচ্যু-ত হ-য়ে পা-শে প-ড়ে যা-য় । যদিও কোনো যাত্রী হ-তাহ-তের খবর পাওয়া যায়নি । সম্পূর্ণ ঘটনাটি সিসিটিভি ফুটেজে ধরা পরেছে ।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *