Breaking News

হঠাৎ মূহুর্তের মধ্যে ভে’ঙে গুঁ’ড়িয়ে গেল বিশালাকার বড় জলের ট্যাঙ্ক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- যেকোনো সৃষ্টিরই ধ্বং-স আছে। একথা বহু পুরনো । মানুষ জন্মালে জন্ম হলে তার মৃ-ত্যু অ-নিবার্য ঠিক তেমনি কোনো জিনিস যদি গড়ে ওঠে সেটির ধ্বং-স অ-নিবার্য । আজ না হোক ১০ বছর পর হলেও একদিন না একদিন সেটা ধ্বং-স হতে হবে । কখনও কখনও কোনো দু-র্ঘ-টনার ক-ব-লে পড়ে বা প্রাকৃতিক কোনো দু-র্ঘ-টনার ক-বলে পড়ে সেগু-লি আগেভাগে ধ্বংস হয়ে যায় কখনও আবার সময় নিয়ে ধ্বং-স হয় ।

কিন্তু মূল মন্তব্য ধ্বং-স হতেই হবে । এবার সেই চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে ভিডিওতে দেখা যাচ্ছে বাঁকুড়ার একটি অঞ্চলের দৃশ্য সেখানে পশ্চিমবঙ্গ রাজ্য সরকার কর্তৃক জলের ব্যবস্থার জন্য বিশাল আকৃতির একটি ট্যাংক তৈরি করে দিয়েছেন । যার মাধ্যমে সেখানে মজুদ থাকার জল আশেপাশের এলাকায় ছড়িয়ে যায় এবং জ-লের স-মস্যা মিটে যায় ।

কিন্তু কোন অনিবার্যকারণবশত বা অন্য কোনো কারণে সেটি ভা-ঙ্গার প্রয়োজন পড়ে যখন তখন ঠিক কেমন হবে চিত্রটা সেই ঘটনাটা কি তুলে ধরা হয়েছে সে ভিডিওর মাধ্যমে । একটু ভিডিওতে দেখা যাচ্ছে যে বিশাল আকৃতির একটি জলের ট্যাংকি হঠাৎ করেই দু-মড়ে-মু-চড়ে ভে-ঙে প-ড়ল । ঘটনাটি ঘটেছে বাঁকুড়া তে । ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন যে আগে থেকে সেই জলের ট্যাংকি ভা-ঙ্গার পরিকল্পনা ছিল যার ফলে তার আশেপাশে জায়গা থেকে সরিয়ে দেওয়া হয়েছিল মানুষজনকে।

তবুও গ্রামবাসীরা উৎসাহের জন্য ক্যামেরাবন্দি করেছিলেন সেই দৃশ্য কে অনেক দূর থেকে এবং সেই ক্যামেরাব-ন্দি হওয়াতে দেখা গেল এই দৃশ্যটি ।যেখানে হঠাৎ করেই দু-মড়ে-মু-চড়ে ভে-ঙে প-ড়ল বিশালাকৃতি সেই জল ট্যাংকি টি । আর তারপরে গোটা এলাকা জুড়ে সাদা ধোঁয়া ছড়িয়ে পড়ল । ইতিমধ্যে ভাইরাল হয়েছে সেটি নেট মাধ্যমে ।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *