Breaking News

বাইরে বৃষ্টি পড়ছে দেখে গান করল ছোট্ট ইউভান, দেখে অবাক বাবা রাজও, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার বৃষ্টির আমেজে গান গাইতে শুরু করল শুভশ্রী গাঙ্গুলীর ছেলে ইউভান চক্রবর্তী । অভিনয় জগতে পদার্পণ করার পর থেকেই জনপ্রিয়তা ধীরে ধীরে বাড়িয়েই চলেছেন শুভশ্রী গাঙ্গুলী । বর্ধমানের মতন একটি শহর থেকে উঠে এসে কলকাতাতে পাড়ি দিয়েছিলেন নিজের স্বপ্ন পূরণের তাগিদে । তার পাশাপাশি তার পরিবার বনেদি পরিবারের । তাদের পরিবার এর মেয়েদের উপর কঠোর নিয়ম সবসময় থাকত ।

কিন্তু সেই সমস্ত নিয়মের বেড়াজাল টপকে তিনি তার স্বপ্ন পূরণ করতে পেরেছেন তাইতো বর্তমান সময়ে তিনি হয়ে উঠেছেন এই বাংলার একজন সুপারস্টার ।শুভশ্রী গাঙ্গুলী কে নিয়ে নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না । হাসিখুশি এই অভিনেত্রী তার অভিনয় দক্ষতা দিয়ে মন্ত্রমুগ্ধ করে ধরে আমাদেরকে । তার পাশাপাশি বিভিন্ন ধরনের সামাজিক কাজকর্ম আমাদেরকে আবেগপ্রবণ এবং আপ্লুত করে তোলে । তিন বছর আগে পরিচালক রাজ চক্রবর্তী সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি । তারপর আগের বছর যখন দেশজুড়ে ল-কডা-উন চলছে তখন শুভশ্রীর করে একটি ছোট্ট একটি পুত্রসন্তান ।

আমরা এর আগে দেখেছি যে সোশ্যাল মিডিয়াতে খবরের শিরোনাম দ-খল করে রাখত প্রতিনিয়ত ও শুভশ্রী গাঙ্গুলী এবং তার ছেলে। সারাদিন নানান ধরনের খুনসুটি ভিডিও শেয়ার করতে শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তীর । সেই সব ভিডিও মুহূর্তের মধ্যে দ-খল ক-রত খবরের শিরোনাম । এবং এই ছোট বয়স থেকেই এর জনপ্রিয়তা ক্রমশ বাড়তে থাকে । আপনি জানলে অ-বাক হবেন যে ইতিমধ্যে তার একটি ফ্যান পেজ খুলে নেওয়া হয়েছে।

সম্প্রতি একটি জিডিও প্রকাশ্যে এসেছে । সেখানে দেখা যাচ্ছে যে জানলার ধারে বসে বাইরের বৃষ্টিমাখা পরিবেশ দেখে মনে আনন্দ হয়েছে ছোট্ট ছেলে ইউভান এর । তাই তো সে আলতো আলতো সুরে গান গাওয়ার চেষ্টা করছে । এবং সেই ঘটনাটিকে রেকর্ডিং করে শুভশ্রী গাঙ্গুলী শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে । যা দেখে পুনরায় জনপ্রিয়তা বেড়েছে তার ছোট্ট ছেলের । ইতিমধ্যে নেট মাধ্যমে ভাইরাল ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র । এসেছে প্রচুর মন্তব্য ।

About 24Ghanta News

Check Also

মাঠের মধ্যে বড় গাছের উপরে দুই বড় কো-বরা সাপের মধ্যে উ-দ্দাম ল-ড়া’ই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত নিত্য নতুন ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগুলি আমাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *