Breaking News

জরুরি টাকার প্রয়োজনে দারুন কম দামে প্রপার জায়গায় রাস্তার ওপর দুর্দান্ত বাসস্থান বিক্রি, রইলো বাড়ির ভিডিও ও ঠিকানা সহ ফোন নম্বর!

নিজস্ব প্রতিবেদন :- আপনি নিশ্চয়ই চান যে আপনার একটা নিজের পছন্দের বাড়ি থাকুক । সেই বাড়িতে আপনি স্বাধীনভাবে চলাফেরা করতে পারেন । অনেকেই ভাড়া বাড়িতে থাকেন ঠিক কথা কিন্তু ভাড়াবাড়িতে নিজের বাড়ির মতন স্বাধীনতা অনুভব করা যায় না কখনো । তাই ভাড়া বাড়ি থেকে নতুন নিজস্ব বাড়ি তৈরি করা যথেষ্ট বুদ্ধিমানের কাজ ।কিন্তু বর্তমান যুগে নতুন বাড়ি তৈরি করতে গেলে প্রচুর টাকার প্রয়োজন পড়ে ।তার পাশাপাশি এখনকার অসাধু ব্যবসায়ীরা বিভিন্ন খারাপ দ্রব্য ব্যবহার করে গুণগত মান নষ্ট করে দিচ্ছে।

সারা বছরের বা জীবনের অর্ধেক সময়ের উপার্জন করা টাকা দিয়ে আমরা নিজের ইচ্ছামত বাড়ি তৈরি করার চেষ্টা করে থাকি । কিন্তু কখনও কখনও অনেকেই সেই জায়গাতে পৌঁছাতে পারে না । যার ফলে তাদেরকে নিতে হয় ব্যাংক লোন । খুব সহজে এখন ব্যাংক লোন পাওয়া গেলেও মাথার উপর চেপে বসে আরো একটি বো-ঝা । যার ফলে অনেকেই নতুন বাড়ি তৈরি করার থেকে কিনে নেওয়ার পক্ষপাতিত্ব । এবং আজকের এই প্রতিবেদন সেই বিষয় নিয়ে । কারণ আজকের প্রতিবেদন আপনাদেরকে জানাবো যে জরুরী টাকার প্রয়োজনে তৈরি করা আপনার মনের মতন একটি বাড়ি বিক্রি রয়েছে আপনার হাতের নাগালে।

সম্প্রতি ইউটিউবে তার ভিডিও প্রকাশিত হয়েছে এবং সেই ভিডিওতে তুলে ধরা হয়েছে বাড়ির যাবতীয় বর্ণনা । সে ভিডিওটি দেখলে আপনি নিজেই বুঝতে পারবেন যে আগা গোড়া থেকে বাড়িটি সম্পূর্ণ রকমভাবে অত্যাধুনিক ডিজাইনে তৈরি । তার পাশাপাশি খুব সুন্দরভাবে সাজানো প্রতিটি আ-নাচ-কা-নাচ ।এমনকি আপনি জানলে অবাক হবেন সদর দরজা থেকে বাড়ির দরজার মধ্যবর্তী জায়গা থাকে সেই জায়গাটি ও মার্বেল পাথর দিয়ে তৈরি করা । বাড়িতে রয়েছে তিনটি বেড রুম একটি বড় ডাইনিং রুম একটি কিচেন একটি বাথরুম একটি পুজার ঘর ও একটি ব্যালকনি ।

রান্নাঘরে মডিউলার কিচেন এর ব্যবস্থা রয়েছে । যেটা আপনি ভিডিও দেখলে বুঝতে পারবেন । সম্পূর্ণ বাড়িটি টাইলস দেওয়া অর্থাৎ মার্বেল পাথরের কাজ রয়েছে । এবং অত্যাধুনিক ডিজাইনে তৈরি হয়েছে বাড়ির ভিতরের জিনিস পত্র । ইতিমধ্যে বাড়িটির দাম রাখা হয়েছে মাত্র ৫৫ লাখ টাকায়। কিন্তু বাড়িটি পশ্চিমবঙ্গের কোথাও নয় বরং তামিলনাড়ুতে অবস্থিত । চাইলে আপনি নিচের দেওয়া ফোন নাম্বারে এই বাড়ির সম্পর্কে যাবতীয় তথ্য জানতে পারেন । সম্পূর্ণ বাড়িটি সাড়ে তিন কাঠা জমির উপর তৈরি করা হয়েছে । এমনকি ছাদের উপর একটি অতিরিক্ত ঘর রয়েছে । ফোন নম্বর :- ৮০৭২৮৯৫০২২

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *