Breaking News

“আমি আর নুসরতকে ঘরে নিতে চাইনা”, ক’ড়া জবাব নিখিলের, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয়জগতে নুসরাত জাহানের কি অবদান সেটি আর নতুন করে বলার দরকার পরবেনা । শুধুমাত্র অভিনয় জগতে তার পাশাপাশি রাজনৈতিক জগতে তাঁর অবদান অনেকখানি । প্র-তিবা-দ কণ্ঠি এই নুসরাত কে নিয়ে কৌ-তুহলের শেষ থাকে না তার অনুরাগীদের । খোকা ৪২০ সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে । তারপর জনপ্রিয় বিভিন্ন ছবিতে অভিনয় করে রীতিমত মুগ্ধ করে তুলেছে এই বাংলার মানুষজনদের কে ।

তার পাশাপাশি যেকোনো ধরনের প্র-তি-বাদে সবার আগে প্রথমে দেখা যায় নুসরাত জাহানকে । তাইতো এই বাংলার মেয়েদের ভরসার অন্যতম নাম হল নুসরাত জাহান।এই নুসরাত জাহান ২০১৮ সালে এক ব্যবসায়ী নিখিল জৈন কে বিবাহ করেন । তারপর তাদের সম্পর্ক বেশ ভালই চলছিল কিন্তু হঠাৎ করেই তার একটি সিনেমার মাধ্যমে শুরু হয় জ-ল্পনা । সম্প্রতি নুসরাত জাহানকে দেখা গেছে এস এস কলকাতা নামক একটি সিনেমাতে এবং সেখানে তার সাথে অভিনয় করেছেন অভিনেতা যশ সেনগুপ্ত । যশ সেনগুপ্ত এর সাথে শু-টিং সেটে নাকি প্রেম আলাপ হয় তাদের । আর তারপর থেকেই ক্রমশ ঘনীভূত হতে থাকে জ-ল্পনার মেঘ।

সম্প্রতি নুসরাত জাহান তার নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন কিছুদিন আগে এবং সেই ছবি থেকে স্পষ্ট অনুমান করা যাচ্ছে যে তিনি খুব তাড়াতাড়ি মা হতে চলেছেন এবং এই খুশির খবর সত্যিই প্রত্যেকের কাছে আনন্দের। কিন্তু কোথাও যেন বাড়িয়ে তুলছে জ-ল্পনা এবং ধীরে ধীরে সেই সমস্ত জল্পনা বাস্তবে পরিণত হচ্ছে । নুসরত এর সন্তান সম্ভাবনার কথা শুনে নিখিল অ-বাক । এমনকি তিনি বলেছেন যে সেই সন্তান তার নয়। তাহলে এই সন্তান কার? সে বিষয়ে থাকছে প্রশ্ন ।

তবে সম্প্রতি নুসরাত জাহান একটি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন এবং সে ভিডিও মাধ্যমে তিনি বলতে চাইছেন যে তিনি ফের আর একবার নিখিলের জীবনে ফিরে যেতে চান । কিন্তু অপর দিক থেকে সম্পূর্ণ রকমভাবে দরজা বন্ধ রয়েছে নিখিলের তরফ থেকে । কারণ নিখিল জৈন জানিয়েছে খুব তাড়াতাড়ি তিনি নুসরাত জাহানকে আ-ইনগতভাবে বি-চ্ছেদ করতে চান। তার জীবনে নুসরাত জাহানের কোন জায়গা নেই । এমতাবস্থায় নুসরাত জাহান কি করবে তা নিয়ে চিন্তিত তার অনুরাগীরা ।

About 24Ghanta News

Check Also

মাঠের মধ্যে বড় গাছের উপরে দুই বড় কো-বরা সাপের মধ্যে উ-দ্দাম ল-ড়া’ই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত নিত্য নতুন ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগুলি আমাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *