Breaking News

পেটের চর্বি একদম উধাও মাত্র ৩০ দিনে, রসুনের সাথে এই জিনিস মিশিয়ে মাত্র এক মাস খেলেই হবে দারুন কাজ!

নিজস্ব প্রতিবেদন :- অতিরিক্ত তৈলাক্ত জাতীয় খাবার খাওয়ার ফলে আপনি কি প্রতিদিনই মোটা হয়ে উঠছেন? যার ফলে রাস্তাঘাটে বেরোলে আপনাকে নিয়ে হাসি-ঠাট্টা এবং বিদ্রূপ হচ্ছে? তাহলে আজকেরে প্রতিবেদন সম্পূর্ণ আপনার জন্য । কারণ আজকের প্রতিবেদন আপনাকে বলব মাত্র ৭ দিনে হ্যাঁ একদম ঠিক শুনেছেন মাত্র ৭ দিনে কিভাবে অতিরিক্ত মেদ ঝরিয়ে ফেলতে পারবেন আপনি আপনার শরীর থেকে ।

    আসুন দেখে নিই কিভাবে এটি সম্ভব হবে।আমরা আমাদের নিত্যদিনের জীবনযাত্রাকে এমন কিছ ধরনের খাবার খেয়ে থাকি যেগুলি আমাদেরকে মোটা করে দেই প্রতিনিয়ত এবং কখনও কখনও মাত্রারিক্ত মোটা হয়ে যাওয়ার ফলে শরীরের যাতীয় রো-গ ব্যা-ধি দেখা দেয় । তাই সুস্থ স্বাভাবিক থাকা অত্যন্ত জরুরী বর্তমান সময়ে । এবং বাজারের ইতিমধ্যে অনেক ধরনের নামিদামি ও-ষুধ পাওয়া যায় যেগুলো মাধ্যমে আপনি নিজের শরীরকে আবার আগের অবস্থায় ফিরিয়ে আনতে পারবেন । কিন্তু সেগুলোতে প্রচুর পরিমাণে সা-ইড ই-ফেক্ট থাকে । কিন্তু যদি আপনি ঘরোয়া পদ্ধতিতে এই পানীয়টি ব্যবহার করেন তাহলে ফল পাবেন হাতেনাতে মাত্র ৭ দিন।

    এই পানীয়টি তৈরি করার জন্য আপনাকে নিতে হবে একটি আপেল একটি কমলা লেবু বেশকিছু রসুন এবং আদা গুঁড়ো । প্রথমে আপেল গু-লিকে ছোট ছোট অংশ কে-টে অন্য একটি পাত্রে তুলে রাখতে হবে । এরপর রসুনের খোসা ছাড়িয়ে সেগু-লিকে ছোট ছোট অংশ কে-টে অন্য একটি পাত্রে তুলে রাখতে হবে । তারপর কমলা লেবুর ছাল ছাড়িয়ে সেই টুকরোগুলোকে আরো ছোট ছোট অংশের কে-টে অন্য একটি পাত্রে তুলে রাখতে হবে । এরপর একটি ব্লে-ন্ডারের মধ্যে সমস্ত উপকরণ গু-লি একসাথে নিতে হবে

    অর্থাৎ আপেলের টুকরো কমলালেবুর টুকরো এবং রসুনের টুকরো একসাথে ব্লে-ন্ডার নিয়ে ভালো করে ব্লে-ন্ড করে নিতে হবে ।তারপর সেটাকে অন্য একটি পাত্রে তুলে রাখতে হবে। অন্য একটি পাত্রে তুলে রাখার পর তার মধ্যে যোগ করে দিতে হবে এক চামচ আদা । তারপর পুনরায় সেটিকে আবার আরো একবার ব্লেন্ড করে নিতে হবে । এরপর যে মিশ্রণটি তৈরি হবে সেটি প্রতিদিন সকাল বেলা খালি পেটে এক গ্লাস করে সেবন করুন পরপর সাতদিন । ৭ দিন পর আপনি নিজেই বুঝতে পারবেন এর তফাৎ । দেখবেন শরীরে অতিরিক্ত মেদ উধাও হয়ে গেছে ম্যা-জিকের মতো ।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *