Breaking News

মায়ের সাথে অরিজিত সিংয়ের এক মিষ্টি মুহূর্ত, মা ও বাবার পায়ে হাত দিয়ে প্রণাম করছেন অরিজিৎ সিং, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- যার কন্ঠ শোনার জন্য হাজার হাজার লাখ লাখ মানুষ ভিড় করে সেই মানুষটির মা বেশ কিছুদিন আগে প্র-য়াত হ-য়েছেন আর তাই আ-বেগপ্রবণ হয়ে ভেসে উঠলো এই ভিডিওটি । মুর্শিদাবাদ জিয়াগঞ্জ গ্রাম থেকে উঠে আসা একটি পাঞ্জাবি ছেলে তিনি । এই মুহূর্তে কাঁ-পাচ্ছে গোটা বিশ্বকে শুধুমাত্র তার কন্ঠের মাধ্যমে ।কার কথা বলতে চলেছি সেটি আর নতুন করে বলার অপেক্ষা রাখে না ।ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে অরিজিত সিংয়ের কথা বলতে চলেছি ।

২০০৫ সালে গানের রিয়েলিটি শোতে অংশগ্রহণ করেন তিনি প্রথম হতে পারেননি ।কিন্তু প্রথম না হয়েও বর্তমানে তিনি গায়কদের মধ্যে প্রথম সারির একজন। তার গান ইতি মত ম-ন্ত্রমুগ্ধ করে তোলে এই বাংলার মানুষদের কে । তার পাশাপাশি গোটা পৃথিবীর মানুষদেরকে । এহেন এমন কোন জায়গা নেই যেখানে অরিজিত সিং পারফরম্যান্স করেনি ।আর প্রতিটি জায়গাতে উপচে পড়া ভিড় এমনটাই প্রমাণ করে যে হয়তো এর থেকে ভালো গায়ক গোটা গানের জগতে আর কেউ নেই । এতটা পরিমাণ আবেগ অনুভূতি দিয়ে যে কেউ গান করতে পারে সেটা প্রথম অরিজিৎ সিং প্রমাণ করেছিলেন।

মাডার টু সিনেমার গানের মাধ্যমে তার ক্যারিয়ার জীবনের শুরু হয়। কিন্তু সেই গানটিতে তাকে জনপ্রিয়তা এনে দিতে পারেনি ।পরবর্তী ক্ষেত্রে ২০১২ সালে আশিকি টু তে তুম হি হো গানটি তাকে এনে দিয়েছিল লাইম লাইটে কেন্দ্রবিন্দুতে ।তারপর একের পর এক দু-র্ধর্ষ ছবিগু-লিতে গান করে রীতিমতো এই ভারতের সবথেকে জনপ্রিয় একজন পরিনত হয়েছে। বেশ কিছুদিন আগে তার মা তাকে ছেড়ে চলে যাযন । কিন্তু সে খবর প্রকাশ্যে কাউকে আসতে দেয়নি । বেশ কয়েকটি সংবাদমাধ্যমে সম্প্রচার হয়েছিল ।

কিন্তু এর বেশী আর কিছু হয়নি । মা চলে যাবার ঘটনা কে পাশে রেখে এই কঠিন পরিস্থিতিতে দোস্ত গ্রামীণ মানুষদের পাশে দাঁড়ানোর জন্য ইতিমধ্যে তিনি একটি অনলাইন কনসার্ট করেছিলেন । যেখানে প্রত্যেককে মুক্ত হস্তে দান করার জন্য অনুরোধ করেছিলেন তিনি । তার পাশাপাশি তার যে সমস্ত ফ্যান পেজ গু-লি রয়েছে সেখান থেকে বেশ কয়েকটি ভিডিও প্রকাশিত করা হয়েছিল তবে যে ভিডিওটি সব থেকে বেশি আ-বেগপ্রবণ করে তুলেছে তার অনুগামীদের সেটি তে দেখা যাচ্ছে ফেম গুরুকুল এর একটি অংশ।

ভিডিওতে দেখা যাচ্ছে যে অরিজিৎ সিং যখন ফেম গুরুকুলের প্রতিযোগী হিসেবে ছিলেন তখন একসময় শু-টিং সেটে তার সাথে দেখা করতে যায় তার বাবা-মা এবং পরিবারের অন্যান্যরা। শু-টিং সেটে এভাবে নিজের পরিবারকে দেখে রীতিমত অ-বাক হয়ে গিয়েছিলেন । তার পাশাপাশি হাটু গেড়ে প্রণাম করেছিলেন তার বাবা এবং মা কে । সেই ঘটনা স্পষ্ট দেখা যাচ্ছে সেই ভিডিওতে । মা চলে যাবার পর তার পুরোনো সেই ভিডিও গু-লি প্র-চন্ডভাবে দু-র্বল করে তুলেছে তার অনুরাগীদের এবং অরিজিৎ সিং কেও ।

About 24Ghanta News

Check Also

হঠাৎ বাড়ির ভেতর ঢুকে গেছে বড় দাঁ’ড়াশ সাপ, নিজের জীবন বা-জি রেখে সা-পের সাথে ল-ড়া’ই করল পোষ্য কুকুর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাড়িতে যদি একটি কুকুর থাকে তাহলে কিন্তু আপনি অনেক দিন অনেক দিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *