Breaking News

সুন্দরী বউ ও মেয়েকে নিয়ে বিশ্ব পরিবেশ দিবসে রাস্তার ধারে গাছ লাগালেন অভিনেতা জিৎ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- কথাতেই আছে একটি গাছ একটি প্রাণ ।কিন্তু তার থেকে হয়তো বেশী মাত্রায় পাওয়া যায় বাস্তবে । একটি গাছ অনেকগু-লি প্রাণ । কারণ একটি গাছ যদি আপনি লাগান এবং সেই কাজ যদি বড় হয় তাহলে সেই গাছ ফল দেওয়ার পাশাপাশি সুস্থ পরিবেশ আপনাকে উপহার দেবে । কিন্তু আমরা উন্নত হতে গিয়ে কংক্রিটের জ-ঙ্গল তৈরি করে ফেলেছি প্রকৃতিকে ধ্বংস করে ।

একের পর এক বড় বড় গাছ রীতিমতো কে-টে ফে-লেছি । কিন্তু নতুন করে গাছ লাগাবার কোন পরিকল্পনা আমাদের মধ্যে দেখা যায়নি ।যার ফলে এই ধরনের একের পর এক প্রাকৃতিক বি-পর্যয় আমাদেরকে গ্রা-স ক-রে চ-লেছে এবং ধ্বং-সের মু-খে ঠে-লে দি-চ্ছে এই মানবসভ্যতা কে । আমাদের আশেপাশে এমন অনেক জায়গা আছে যেখানে গাছ লাগালে খুব একটা কারো অসুবিধা হবে না ।কিন্তু আমরা শুধুমাত্র আধুনিকতার ছোঁয়া পেতে সে ধরনের কাজকর্ম থেকে বিরত থাকি । তাইতো ভূ-মিকম্প সু-নামি বি-শ্ব উ-ষ্ণায়ন এর মতন প্রা-কৃতিক দু-র্যোগ গু-লি প্রতিনিয়ত খুব অল্প সময়ের ব্যবধানে ঘটে চলেছে। এবং এই সমস্ত সমস্যাগু-লি মানুষ খুব গ-ভীরভাবে কাছ থেকে বুঝতে পারছে বলেই প্রতিদিনই গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে পরিবেশ বাঁচানোর ল-ড়াই ।

গত ৫ ই জুন বিশ্ব পরিবেশ দিবস ছিল । এই বিশ্ব পরিবেশ দিবসের শামিল হয়েছে দেশের কোটি কোটি মানুষ । যে যেমনভাবে পেরেছে উদযাপন করেছে এই বিশ্ব পরিবেশ দিবস কে । কেউ গাছ লাগিয়েছে কেউ আবার গাছ উপহার দিয়েছে মানুষকে এবং অনুরোধ করেছেন যেন প্রত্যেকে একটি করে তার আশেপাশে বাড়িতে গাছ লাগায় । এবার সেই উৎসবে শামিল হলেন এবার অভিনেতা জিৎ ও তার পরিবার । সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে । সেখানে দেখা যাচ্ছে জিৎ এবং তার পরিবার একসাথে অনেকগুলো গাছ লাগাচ্ছে ।

পরিবেশকে বাঁচানোর দায়িত্ব সাধারণ মানুষের পাশাপাশি তারকাদেরও থাকে । তাই সেই দায়িত্ব নিপুণভাবে পালন করার চেষ্টা করছেন অভিনেতা জিত । তার এই মহৎ কাজের শামিল হয়েছে তার পরিবারও । আমরা জানি যে জিৎ বাংলার অভিনয় জগতের জনপ্রিয় অভিনেতা । তার পাশাপাশি মানুষ হিসেবে বাবা হিসাবে এবং স্বামী হিসেবে অন্যান্য বাকি সকলে থেকে অত্যন্ত দায়িত্ববান এক মানুষ । সেই দায়িত্ববান মানুষের চিত্র পরিষ্কার ভাবে ফুটে উঠল এই ভিডিওর মাধ্যমে । ভিডিওটি ভাইরাল হয়েছেন নেট মাধ্যমে । এসেছে প্রচুর মন্তব্য ।তার পাশাপাশি তার অনুরাগীদের ও অভিনন্দন দেখা মিলেছে কমেন্ট সেকশনে ।

About 24Ghanta News

Check Also

মাঠের মধ্যে বড় গাছের উপরে দুই বড় কো-বরা সাপের মধ্যে উ-দ্দাম ল-ড়া’ই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত নিত্য নতুন ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগুলি আমাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *