Breaking News

নদীর ধারে বসে হাতে মাইক নিয়ে দারুন কায়দায় একদম খালি কন্ঠে ‘ক্যায়সে হুয়া’ গান গেয়ে মা-তা-লো খুঁদে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- নাচ বা গানের মাধ্যমে আজকাল ভাইরাল হচ্ছে অনেকেই এবং এই ভাইরাল এর মূল-ম-ন্ত্র হচ্ছে সোশ্যাল মিডিয়া । সোশ্যাল মিডিয়াতে নিজের প্রতিভাকে শেয়ার করার সাথে সাথে কখনো কখনো দেখা যায় যে সেগু-লি ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়ে যায় । খুব অল্প সময়ের মধ্যে চলে আসে অত্যধিক পরিমাণে দর্শক সংখ্যা এবং শেয়ারের সংখ্যা । যার ফলে তার প্রতিভা ছ-ড়িয়ে প-ড়ে পৃথিবীর আ-নাচে-কা-নাচে ।এই সমস্ত ঘটনাকে হা-তি-য়ার করে অনেকেই এগোতে চাই।

সোশ্যাল মিডিয়াতে শুধুমাত্র যে যুবক যুবতীরা প্রাপ্তবয়স্কদের নাচ বা গান দেখা যায় তেমন কিন্তু নয় । তার পাশাপাশি খুদে বাচ্চাদের দেখা যায় । এই ঘটনার প্রমাণ আমরা বহুবার পেয়েছি সম্প্রতি পেলাম আরো একবার । খুব জোর হলে তিন বছর বা তার কম হবে তার বয়স ।

কিন্তু তার গানের কন্ঠ ও বলার এক্সপ্রেশন এবং ভঙ্গিমা দেখে আপনি রীতিমত অ-বাক হ-বেন এবং মনে মনে ভাববেন যে কিভাবে এত অল্প বয়সে এত নিপুণ দক্ষতায় গাইতে পারে ওই খুদে । সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে খালি গলাতে একটি হিন্দি গান গাইছে এক বাচ্চা মেয়ে । কাবির সিং নামক সিনেমার ক্যাইসে হুয়া গানটি খালি গলাতে গেছে ওই খুদে বাচ্চাটি আর তাতেই বেড়েছে জনপ্রিয়তা ।

ঠিক তেমনি ছড়িয়েছে ভালোবাসো স্নিগ্ধতা । কারণ এত মিষ্টি একটি বাচ্চা খুব অল্প বয়সে কিভাবে এত সুন্দর ভাবে গান পরিবেশন করলেন তা ভেবে পাচ্ছেন না অনেকেই । ইতিমধ্যে সে ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে সোশ্যাল মিডিয়ার প্রতিটি আ-নাচে-কা-নাচে । দেখে ফেলেছেন অনেকে । তার পাশাপাশি এসেছে প্রচুর মন্তব্য ।

About 24Ghanta News

Check Also

বড় বি-ষ’ধর গো-খরো সা’প নিয়ে খেলা দেখাতে গিয়ে রিয়েলিটি শো চলাকালীনই ছো-ব’ল খেলেন যুবতী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা আমাদের এই সভ্যতা আমাদের আশেপাশে এমন অনেক ধরনের মানুষকে দেখে থাকবো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *